বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন

২যুগ পর সিনেমা হল মুখি মানুষ, দিন দ্য ডের টিকেট পাচ্ছে না দর্শক।

স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ৮৪ বার পঠিত

ঈদে মুক্তি পাওয়া ‘দিন দ্য ডে’ ছবিটির টিকেট পাচ্ছে না বলে সিনেপ্লেক্সগুলোতে শো বাড়ছে বলে মন্তব্য করেছেন ছবিটির নায়ক ও প্রযোজক অনন্ত জলিল।

নায়ক ও প্রযোজক অনন্ত জলিল মূলত গার্মেন্টস ব্যসায়ী। তার প্রতিষ্ঠানে ১২ হাজার কর্মী কাজ করেন। তিনি বাংলাদেশ সরকারের সিআইপি। তবে ব্যবসা থেকে যা আয় করেন তা ইনভেস্ট ও মানুষের কল্যাণে ব্যয় করে থাকেন।

অনন্ত বলেন, ‘সিনেপ্লেক্সগুলো দর্শকের ঢল সামলাতে পারছে না। এ কারণে সিনেপ্লেক্সের সনিত ও অন্যান্য শাখাতে একটা করে স্ক্রিন বাড়ানো হচ্ছে।’

‘দিন: দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিল আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। যিনি বিভিন্ন সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। সিনেমাটির বাজেট ১০০ কোটি টাকা। এই সিনেমার বাংলাদেশের অংশের প্রযোজক অনন্ত জলিল। অর্থাৎ বাংলাদেশে শুটিংয়ে যে অর্থ ব্যয় হয়েছে, তিনি সেই অংশটুকুতেই লগ্নি করেছেন। অন্যান্য দেশের শুটিংয়ে ব্যয় বহন করেছে ইরানি প্রযোজক। বাজেটের কারণে বেশ আগে থেকেই আলোচনায় রয়েছে ‘দিন-দ্য ডে’। মুক্তির পরেও কম আলোচনা-সমালোচনা হয়নি।

অনন্ত আরো বলেন, ঈদের দিন থেকেই আমি হলে হলে ঘুরছি। শত শত দর্শক টিকেট না পেয়ে ফেরত গিয়েছেন। এটা কষ্টের। তবে শোয়ের সংখ্যা বাড়ানো হচ্ছে বলে আমাকে জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

one × 5 =

এ জাতীয় আরো খবর..