মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:০৮ অপরাহ্ন

০১নং ওয়ার্ড বারৈয়ারা গ্রামের জনগনের নির্বাচিত মেম্বার আলাউদ্দিনেরর উন্নয়ন ধারা সফল কর্মসূচী বাস্তবায়ন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৩৮৭ বার পঠিত

কচুুয়া উপজেলা ২নং পাথৈর ইউনিয়ন ০১নং ওয়ার্ড বারৈয়ারা গ্রামের বিগত (৫) বছরে আলাউদ্দিন মেম্বারের উন্নয়নের ধারা সফল কর্মসূচী বাস্তবায়ন।

তিনি বলেন-আমি ২০১৬ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০১নং বারৈয়ারা গ্রামের জনগনের ভোটে নির্বাচিত হওয়ার পর আওয়ামীলীগ সরকার বাজেটে এলাকার উন্নয়ন করার চেষ্টা করেছি।

তিনি আরোও বলেন-আমি নির্বাচিত মেম্বার হওয়ার পর বারৈয়ারা গ্রামের ৪০দিনের কর্মসূচিতে ০৯টি রাস্তা,মসজিদের টিয়ার ৩টি,মসজিদের ২টি ঘাটলা,৫ হাজার ফিট একটি খাল খনন,উচ্চ বিদ্যালয়ের গাইড ওয়াল ১টি,প্রাইমারীর গাইড ওয়াল ১টি,মমতাজ উদ্দীন মেম্বার বাড়ীর রাস্তার গাইড ওয়াল ১টি,বারৈয়ারা কমিউনিটি ক্লিনিকের ১টি বাজেট ফার্নিচার বাবদ ২লক্ষ টাকা,গরীব দুঃখী মানুষের মাঝে ভিজিডি চাউলের কাড ৪৫টি,বারৈয়ারা গ্রামের আর্সেনিকমুক্ত টিউবয়েল ১৫টি,বাজার, মসজিদ,রাস্তা,ঈদগাহ সোলার লাইট ১০টি,বয়স্ক,বিধবা ভাতা ১০০/% নিশ্চিত করা হয়েছে এবং ঘরবিহিন লোকের চৌচালা ঘর দুটি।

তিনি বলেন আগামী নির্বাচনে পুনরায় আমি আপনাদের মনোনীত মেম্বার নির্বাচিত হলে,বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার আস্হাভাজন কচুয়ার উন্নয়নের রুপকার জননন্দিত নেতা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর স্যারের হাত ধরে,এলাকার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনাদের নিকট দোয়া কামনা করছি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..