মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:২৯ অপরাহ্ন

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে কচুয়া উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা।

মোঃহারুনুর রশিদ-কচু্য়া প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২৯৭ বার পঠিত

১৬ই মার্চ মঙ্গলবার স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভায় বক্তব্য রাখছেন নির্বাহী অফিসার অফিসার দীপায়ন দাস শুভ।

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী মুজিব জন্মশত বর্ষে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এ অর্জন নতুন প্রজন্মকে উৎসর্গ করেছেন। সমগ্র দেশবাসীকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপন কর্মসূচি আগামী ২৭ ও ২৮ মার্চ একযোগে বাস্তবায়ন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ১৬ মার্চ মঙ্গলবার কচুয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে দুই দিনের কর্মসূচি বাস্তবায়নের জন্য প্রস্ততি সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ বলেন, উপজেলা প্রশাসনের সকল দপ্তর তাদের উন্নয়ন জনসম্মুখে তুলে ধরবে। সেজন্যে উপজেলা পরিষদ এলাকায় আলোকসজ্জায় সজ্জিত করন করা হবে। এ উপলক্ষে ২৭ মার্চ সকাল ১০টায় স্বাস্থ্য বিধি মেনে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হবে। উপজেলা পরিষদ এলাকায় উপজেলা প্রশাসনের সকল দপ্তরের স্টল থাকবে। প্রজেক্টরের মাধ্যমে জাতীর পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নিয়ে প্রামান্য চিত্র প্রদর্শন করা হবে। উন্নয়ন বিষয়ক কুইজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা থাকবে। তিনি আওয়ামী লীগ ও বিভিন্ন সামাজিক সংগঠনকে দুই দিনের অনুষ্ঠানে অংশ গ্রহনের আহবান জানিয়েছেন। এ সময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত )সুলতানা খানম. সহকারি কমিশনার( ‍ভূ’মি) একিমিত্র চাকমা, কচুয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) এমএ রউফ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আ: মবিন, ডেপুটি কমান্ডার জাবের মিয়া, কচুয়া প্রেসক্লাবের সভাপতি ও কচুয়া বার্তার সম্পাদক মো: আলমগীর তালুকদার প্রমূখ। এ সময় উপজেলা প্রশাসনের সকল বিভাগীয় কর্মকর্তাগন প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..