শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

“সাদুল্লাপুর আইডল-২০২০” এর সংগীত প্রতিযোগিতার গ্রান্ড ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত।

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৪৬৯ বার পঠিত

প্রতিভা অন্বেষণে অনলাইন সংগীত প্রতিযোগিতা “সাদুল্লাপুর আইডল-২০২০” এর গ্রান্ড ফাইনাল রাউন্ড স্থানীয় সরকারী কলেজের আবু তালেব মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৯ জানুয়ারী) সাদুল্লাপুর উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা শিল্পকলা একাডেমি এই সংগীত প্রতিযোগিতার আয়োজন করে।
ফাইনাল রাউন্ডের প্রতিযোগিতায় সেরা পাঁচজন শিল্পী স্বচ্ছ স্বপ্নীল শপথ, দেবাশ্রী সরকার সৃষ্টি, সৈয়দা নিশামনি রিক্তি, শ্রাবনী সরকার সিথি ও রিত্তিকা সাহা বর্ষা রবীন্দ্র সংগীত, নজরুল গীতি ও লোকগীতি পরিবেশন করেন।
এই প্রতিযোগিতার চুড়ান্ত ফলাফল সামাজিক যোগাযোগ (ফেসবুক) মাধ্যমে আগামী বুধবার (১৩ জানুয়ারী পর্যন্ত) ভোটিং শেষে পরবর্তীতে ঘোষনা করা হবে। অর্থাৎ এই সেরা পাঁচজনের মধ্যে সেরা শিল্পী হিসেবে একজনকে “সাদুল্লাপুর আইডল” ঘোষণা করা হবে।
এরআগে গ্রান্ড ফাইনাল রাউন্ড উপলক্ষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নবীনেওয়াজ। প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ কৃষকলীগের কে=িন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খাঁন বিপ্লব প্রমূখ।
এছাড়া অনুষ্ঠানে রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষাবিদ, বিভিন্ন স্থরের জনপ্রতিনিধি, সাংবাদিক ও সংস্কৃতিক কর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত. প্রতিভা অন্বেষণে অনলাইন সংগীত প্রতিযোগিতা “সাদুল্লাপুর আইডল-২০২০” এ গোটা উপজেলা থেকে সর্বোচ্চ ২৫ বছর বয়সের মাত্র ৫৩ জন প্রতিযোগী রেজিস্টেশন করেন। তারমধ্যে গত ২১ নভেম্বর অডিশন রাউন্ডে(বাছাই পর্বে ) ২২ জন জনকে প্রাথমিকভাবে গোল্ডেন পাস দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..