বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৮:০১ অপরাহ্ন

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তি ও হেনস্থাকারিদের শাস্তির দাবিতে ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
  • ৫৩৯ বার পঠিত

প্রথম আলোর জেষ্ঠ্য সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদের পাশাপশি তার নিঃশর্ত মুক্তি দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন ও ময়মনসিংহ প্রেসক্লাবসহ বিভিন্ন সাংবাদিক ও সামাজিক সংগঠন। সেই সাথে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে হেনস্থাকারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

১৯শে মে বুধবার সকালে ময়মনসিংহ প্রেসক্লাবের সহ-সভাপতি এজেডএম ইমাম উদ্দিন মুক্তার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন-ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা, প্রেসক্লাবের সাধারন সম্পাদক বাবুল হোসেন, ময়মনসিংহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোশাররফ হোসেন ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, বিএফইউজে’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও ময়মনসিংহ টেলিভিশন জার্ণলিস্ট এসোসিয়েশনের সভাপতি অমিত রায় ও শহিদুল আলম খসরু, টেলিভিশন জার্ণলিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি শরীফুজ্জামান টিটু, সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ মুসা, নিউজ চ্যানেল জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক হোসাইন শাহীদ, ডিভিশনাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মতিউল আলম, সাংবাদিক আব্দুর রাজ্জাক, জিয়া উদ্দিন আহমেদ, নিয়ামুল কবির সজল, এএইচএম মোতালেব, আব্দুল হাসিম, শরীফুজ্জামান টিটুসহ বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদে ময়মনসিংহ নগরীর স্থানীয় ফিরোজ-জাহাঙ্গীর চত্ত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে সুশাসনের জন্য নাগরিক সুজন। এসময় সেখানে বক্তব্য রাখেন-এডঃ শিব্বির আহমেদ লিটন, ইয়াজদানি কোরায়শী কাজল, সাংবাদিক নেতা অমিত রায়, হারুনুর রশিদ, বাবলি আকন্দ ও আলী ইউসুফসহ আরো অনেকে।

বক্তারা রোজিনা ইসলামকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর পাশাপশি অবিলম্বে তাঁর নিঃশর্ত মুক্তি দাবি করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..