বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এর উদ্যোগে চট্টগ্রাম কারাগারে বন্দীদের মাঝে ঈদ উপহার বিতরণ।

মো রাজু শেখ , ভ্রাম্যমান প্রতিনিধি।
  • আপডেট টাইম : সোমবার, ২ মে, ২০২২
  • ৬১ বার পঠিত

চট্টগ্রাম কারাগারে বন্দীদের মাঝে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এর ঈদ উপহার কারাগারে বন্দীদের হাতে তুলে দেন সিনিয়র জেল সুপার মো গিয়াস উদ্দিনের ।

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের ব্যক্তিগত পক্ষ থেকে দুই হাজার বন্দি ও মহিলা বন্দীদের সঙ্গে থাকা ৫০ জন শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ করেছেন চট্টগ্রাম ৯ আসনের সংসদ ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

এ সময় শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের কারাগারগুলোর অনেক উন্নয়ন করেছে। আগে আমরা দেখতাম- কারাগারগুলো জ্বরাজীর্ণ, বসবাসের অনুপযোগী। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কারাগারগুলো সংস্কার করে আধুনিক করা হয়েছে। খাবারের মানও উন্নত করা হয়েছে। প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন সাধ্যমতো মানুষের পাশে দাঁড়াতে। আমি প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ইদ উপহার বিতরণ করতে এসেছি।’

চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং জেলার দেওয়ান তারিকুল ইসলামের সঞ্চালনায় কারাবন্দিদের মাঝে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে আরও অবস্থিত ছিল, চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র আব্দুর সবুর লিটন, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ এবং কারা পরিদর্শক ইয়াসিন আরাফাত কচি উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..