শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৮:৩৬ পূর্বাহ্ন

রাঙ্গামাটির লংগদুতে ৭ই মার্চ উদযাপন।

রাঙ্গামাটি প্রতিনিধি।
  • আপডেট টাইম : সোমবার, ৮ মার্চ, ২০২১
  • ৩২৩ বার পঠিত

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে আয়োজিত ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে সারা বাংলাদেশের ন্যায় লংগদুতে আনন্দ উদযাপন করা হয় ।

রোববার (০৭ মার্চ) সকাল থেকে সারাদিনে অনুষ্ঠানে বাংলাদেশের ঐতিহাসিক অর্জনকে দেশবাসীর সাথে সম্মিলিতভাবে উদযাপন করতে স্বাস্থবিধি মেনে দেশব্যাপী সকল শ্রেণী পেশার মানুষকে সাথে নিয়ে ৭ই মার্চ বিকাল ৩টায় বাংলাদেশ পুলিশের সকল থানায় এক‌যো‌গে আনন্দ আয়োজনের ঘোষনা সাথে আমাদের লংগদু থানার উদ্যোগে আয়োজন করা হয়। ঐতিহাসিক ৭ই মার্চ এর আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোহাম্মদ আব্দুল আউয়াল চৌধুরী, সিনিয়র সহকারি পুলিশ সুপার, বাঘাইছড়ি সার্কেল, রাঙ্গামাটি পার্বত্য জেলা এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব আব্দুল বারেক সরকার, উপজেলা চেয়ারম্যান ও সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগ লংগদু শাখা।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আব্দুল আউয়াল চৌধুরী
বলেন, ‘ঐতিহাসিক ৭ মার্চ বাঙালী-জাতির মুক্তি সংগ্রাম ও স্বাধীনতার ইতিহাসে একটি অবিস্মরণীয় দিন। ১৯৭১ সালের এ দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তৎকালীন রেসকোর্স ময়দানে বজ্রকন্ঠে যে কালজয়ী ভাষণ দিয়ে ছিলেন, তার মধ্যে নিহিত ছিল বাঙালীর মুক্তির ডাক।স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তি জাতির জন্য এক মাহেন্দ্রক্ষণ ও দুর্দান্ত এক অর্জন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..