বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১২:০১ অপরাহ্ন

ময়মনসিংহ সিটি মেয়রের সাথে পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সচিবের সৌজন্য সাক্ষাৎ

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-
  • আপডেট টাইম : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৫১৪ বার পঠিত

শনিবার সকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সচিব ও ময়মনসিংহের সাবেক জেলা প্রশাসক লোকমান হোসেন মিয়া ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনন্দিত মেয়র মোঃ ইকরামুল হক টিটু’র দপ্তরকক্ষে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

এসময় সিটি কর্পোরেশনে মেয়রের দপ্তরকক্ষে মেয়র, প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ আগত সচিবকে ফুলেল শুভেচ্ছা দিয়ে অভিনন্দন জানান।

পরে পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের সচিব ও ময়মনসিংহের সাবেক জেলা প্রশাসক লোকমান হোসেন মিয়া লোকমান হোসেন মিয়াকে ময়মনসিংহ সিটি কর্পোরেশন কর্তৃক নব-নির্মিত নগরীর স্থানীয় ব্রীজের মোড়ে “জয় বাংলা চত্বর” পরিদর্শন করেন। এসময় ময়মনসিংহ নগরীর উন্নয়নের রূপকার ময়মনসিংহ সিটি মেয়র জয়বাংলা চত্বরে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে স্মরণ নির্মিত বিভিন্ন স্থাপত্য সচিবসহ আগত সকল অতিথিবৃন্দের নজরে তুলে ধরেন। সচিব জয় বাংলা চত্বরের উদ্যোগ গ্রহণের জন্য মেয়র’কে ধন্যবাদ জানিয়ে জয় বংলা চত্বর নির্মাণের ভূয়সী প্রশংসা করেন।

সচিবের সফর সঙ্গী বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপ-সচিব গোপাল চন্দ্র দাশ, সচিবের একান্ত সচিব মোঃ সাইফুল ইসলাম ভূঞা, ময়মনসিংহ চেম্বার অব কমার্স ইন্ডাষ্টিজের সহ-সভাপতি শংকর সাহা, মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ ইদ্রিস খানসহ ময়মনসিংহ সিটি কর্পোরেশন সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..