বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিক ফোরামের মিমি সভাপতি, সম্পাদক নূরজাহান।

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৬১৬ বার পঠিত

গতকাল সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেনের সভাপতিত্বে ময়মনসিংহ বিভাগের কর্মরত নারী সাংবাদিকদের নিয়ে গঠিত হলো ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিক ফোরাম। মাসরুফা সুলতানা মিমিকে সভাপতি, অধ্যক্ষ নূরজাহান পারভীনকে সাধারণ সম্পাদক এবং মারফুয়া আক্তার মুনাকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

সভাপতির বক্তব্যে বাবুল হোসেন বলেন-নারী সাংবাদিকতা উন্নয়নের পিছিয়ে পড়া এই জনগোষ্ঠীকে এগিয়ে নিতে সংগঠনটি সহায়ক ভূমিকা পালন করবে বলে আমি মনে করি। সেই সাথে বস্তুনিষ্ট সাংবাদিকতায় এই সংগঠনটি এ অঞ্চলসহ দেশের মানুষের কল্যানে কাজ করবে।

প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন-ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, সিটি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মতিউল আলম, কালের কন্ঠে’র ষ্টাফ রিপোর্টার নিয়ামুল কবীর সজল, একুশে টিভি’র বিভাগীয় প্রধান আতাউর রহমান জুয়েল, দৈনিক সবুজ পত্রিকার বার্তা সম্পাদক মঈন উদ্দিন, খবরপত্রের জেলা প্রতিনিধি এমএ মোতলেব, ভোরের কাগজের জেলা প্রতিনিধি রুহুল আমীন খান, গাজী টিভির কাজী মোস্তফা, নারী সাংবাদিক মাকসুদা আক্তার, সাবিনা ইয়াসমীন, জান্নাতুল ফেরদৌসসহ আরো অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..