শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:১২ পূর্বাহ্ন

ময়মনসিংহ নগরীতে কষ্টিপাথরসহ আটক-৭ চোরাকারবারি।

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৫২৫ বার পঠিত

ময়মনসিংহ নগরীতে অভিযান চালিয়ে ৪০ কেজি ওজনের কষ্টিপাথরসহ সাত চোরাকারবারিকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব–১৪।

আটককৃতরা হলেন- মোঃ রুকতন (৪০), প্রদীপ মজুমদার (৬৬), শেখ শামসুল আলম (৪৬), মোঃ শহীদুল্লাহ (৫৯), নিমন রানা (৩০), মোঃ আলাউদ্দিন (৭০) ও নাজিরুল ইসলাম মিন্টু (৪৯)।

বুধবার দুপুরে ময়মনসিংহ নগরীর আকুয়া বাইপাস মোড়স্থ র্যাব-১৪ এর ব্যাটালিয়ন সদর কমপ্লেক্সে আয়োজিত এক প্রেস কনফারেন্সে র্যাব-১৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন বলেন-নগরীতে আকুয়া বাইপাস মোড়ে এক অভিযান পরিচালনা করে ৪০ কেজি ওজনের কষ্টিপাথরসহ ৭ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব- ১৪।

র‌্যাব-১৪ এর অধিনায়ক বলেন-গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার রাত প্রায় আড়াইটার দিকে নগরীর শিববাড়ি এলাকায় এক অভিযান পরিচালনা করেন র্যাব-১৪’র একটি চৌকশ দল। অভিযানে শিববাড়ি ওভারব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ওই ৭ চোরাকারবারিকে আটক করতে সক্ষম হয় র্‌্যাব-১৪। এসময় তাদের কাছ থেকে প্রায় ৪০ কেজি ওজনের কষ্টিপাথর ও ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়।

অধিনায়ক আরও বলেন-আটককৃতরা কষ্টিপাথর পাচারকারী চক্রের সদস্য প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছে। দীর্ঘদিন যাবৎ তারা একে অপরের যোগসাজশে দেশের বিভিন্ন স্থান থেকে কষ্টিপাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..