বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ১২:২৪ অপরাহ্ন

ময়মনসিংহের গৌরীপুরে মৃত্যুপথযাত্রী এক বৃদ্ধ পুলিশের সহায়তায় ঘরে ফিরে গেলেন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৫৪৪ বার পঠিত

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলায় মৃত্যুপথযাত্রী এক বৃদ্ধকে উদ্ধার করে তার স্বজনদের কাছে হস্তান্তর করলেন গৌরীপুর মডেল থানা পুলিশ। উদ্ধারকৃত বৃদ্ধের নাম ছাবেদ আলী (৬০)। সে গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের চল্লিশা করেহা গ্রামের বাসিন্দা। জানা গেছে যে, গত ১৪দিন আগে ছাবেদ আলী নিজ গ্রাম থেকে নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার বৃদ্ধের স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

গতকাল শনিবার বিকেলে উপজেলার সিধলা ইউনিয়নের পাইস্কা বিলের ধানখেত থেকে মৃতপ্রায় ছাবেদ আলীকে উদ্ধার করে পুলিশ।

গৌরীপুর মডেল থানার এসআই মোস্তাক আহমেদ বলেন-উপজেলার পাইস্কা বিলে মৃত প্রায় এক ব্যক্তি পড়ে আছে বলে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে দেখতে পাই রাস্তা থেকে আরো প্রায় আধা কিলোমিটার ভেতরে বিলের মাঝখানে ওই বৃদ্ধকে পড়ে থাকতে দেখি। পরে ওই ব্যক্তির সঙ্গে কথা বলার চেষ্টা করি। এক পর্যায়ে তিনি খুব আস্তে করে জানান তার গ্রামের নাম চল্লিশা করেহা। এরপর চল্লিশা করেহায় কাঞ্চন নামে পরিচিত একজনকে ফোন করে বলি আপনার গ্রামে নিখোঁজ কেউ আছে না-কি? এ সময় তিনি জানান তার গ্রামের ছাবেদ আলী নামে এক বৃদ্ধ নিখোঁজ আছেন। পরে নিখোঁজ ছাবেদ আলীর ছেলে ছায়েম তার দুই চাচাত ভাইকে সাথে নিয়ে ঘটনাস্থলে আসেন এবং ছাবেদ আলী তার বাবা বলে নিশ্চিত করেন।

এসআই মোস্তাক আহমেদ আরও বলেন-সায়েম এবং তার দুই চাচাত ভাইয়ের কাছে ওই ব্যক্তিকে বুঝিয়ে দিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

গৌরীপুর মডেল থানার ওসি বোরহান উদ্দিন ঘটনাটি নিশ্চিত করে বলেন-ওই বৃদ্ধকে তার ছেলের হাতে বুঝিয়ে দেয়া হয়েছে এবং চিকিৎসার জন্য গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..