সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন

ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রেমিকাকে ভিডিও কলে রেখে প্রেমিকের লাইভ আত্মহত্যা।

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-
  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৩৯৯ বার পঠিত

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার গোয়ালভর গ্রামে সোমবার রাত ১০টার দিকে একাদশ শ্রেণীতে পড়ুয়া কলেজ ছাত্রীকে ভিডিও কলে রেখে আত্মহত্যা করলো এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ এক কলেজ ছাত্র (১৯)।

স্থানীয় এলাকাবাসী, নিহতের পরিবার এবং থানা পুলিশ সূত্র থেকে জানা গেছে যে, প্রতিদিনের মতো গত সোমবার রাতেও প্রেমিকার সাথে ফেসবুক মেসেঞ্জারে কথা বলছিল প্রেমিক কলেজ ছাত্র। কথা বলার এক পর্যায়ে হঠাৎই তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এরপর প্রেমিক ওই কলেজ ছাত্র ভিডিও কলটি কেটে দেয়।

তারপর থেকে বার বার ফোন করতে থাকে প্রেমিকা ওই কলেজ ছাত্রী। কিছুক্ষণ পর প্রেমিকের ফোনটি বেজে ওঠে। তবে এ বার ভিডিও কল করলো প্রেমিক ওই কলেজ ছাত্র। ফোনটা রিসিভ করেই দেখে প্রেমিক তার গলায় দড়িঁ বেঁধে ফাঁস দিয়ে সিলিং ফ্যানের সাথে দড়ি বেঁধে খাটের উপর একটি প্লাষ্টিকের মোড়ার মধ্যে দাড়িয়ে আছে ওই কলেজ ছাত্র। এরপর ফোনে প্রেমিকার কাছ থেকে শেষবারের মতো ক্ষমা চেওয়ার সাথে বিদায় নিয়ে প্রেমিকাকে তার আত্মহত্যার কথা জানায় প্রেমিক কলেজ ছাত্র। প্রেমিকা কলেজ ছাত্রী ফোনে কান্না করে প্রেমিককে অনুনয়-বিণয়ের পাশাপাশি ওয়াদা করে সারা জীবন প্রেমিকের কথা মতো সে চলবে। কিন্ত তাতে প্রেমিকের মন একটুও গলে নাই। সে প্রেমিকাকে আত্মহত্যার কথা বলে পায়ের নীচের প্লাষ্টিকের মোড়াটি হঠাৎই ফেলে দেয়।

এরপর সিলিং ফ্যানের সাথে ঝুলতে থাকে প্রমিক ওই কলেজ ছাত্রের নিথর দেহ। এরই মাঝে প্রেমিকা কোনও উপায় অন্তর না দেখে কলেজ ছাত্রের চাচাতো ভাই জয় (১৮) ও প্রেমিকের বন্ধুদেরকে ফোন করে জানায় প্রেমিকা। কিন্ত ততক্ষনে সব শেষ। প্রেমিকের বাড়ির লোকজন ও বন্ধুবান্ধব প্রেমিক ওই কলেজ ছাত্রের রুমের দরজা ভেঙে রুমে ঢুকে দেখে প্রাণহীন নিথর দেহ সিলিং ফ্যানের সাথে ঝুলছে।

পুলিশ খবর পেয়ে রাত ৩টার দিকে পাগলা মডেল থানা পুলিশ কলেজ ছাত্রের প্রাণহীন দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পাগলা মডেল থানার ওসি মোঃ শাহিনুজ্জামান খান অনুভূতি টিভিকে বলেন যে- প্রাথমিক তদন্তে মনে হয়েছে প্রেমিকার সাথে অভিমানের জের ধরে কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানালেন পাগলা মডেল থানার এই কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..