বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৩:২০ পূর্বাহ্ন

মোড়ক উন্মোচিত হলো আজিজ মোড়ল এর জনপ্রিয় গল্পের বই

 নিজস্ব সংবাদদাতা:
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৪ বার পঠিত

মহান ২১শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মোংলায় শুরু হয়েছে একুশে বই মেলা।

বই মেলার দ্বিতীয় দিয়ে মোড়ক উন্মোচিত হয়েছে আজিজ মোড়ল এর জনপ্রিয় মজার হাসির গল্পের বই “ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?” বইটির মোড়ক উন্মোচন করেন মোংলা উপজেলা নির্বাহী অফিসার জনাব কমলেশ মজুমদার ও মোংলা পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা জনাব শেখ আঃ রহমান এবং বিশিষ্ট সমাজসেবক ও পি.ডি.এম. ফাউন্ডেশনের পরিচালক দীপঙ্কর মৃধা দিপু।

এ সময় উপস্থিত ছিলেন, মহিলা কবি আফরোজা হীরা, আসমা আক্তার কাজল, কবি হোসাইন ইমাম’ হাজী আলতাফ হোসেন’সহ আরো অনেক বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কবি সাহিত্যিক। একই দিনে কবি হোসাইন ইমাম ও আসমা আক্তার কাজল এর নতুন বইয়ের মোড়ক উন্মোচন হয়।

তরুণ লেখক আজিজ মোড়ল এর দম ফাটানো মজার হাসির গল্পের বই, ‘ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?’ যার ছয়টি গল্পই পাঠক হৃদয়ে তৃপ্তি মিটাবে। হাসি আনন্দের খোরাক জোগাড় করে ছোট বড় সকলের কাছে সমান জনপ্রিয় ও সমাদৃত হয়েছে। তার প্রথম প্রকাশিত দক্ষিণ বঙ্গে হযয়ত মেছের শাহ্ (রহ:) বইটি ব্যাপক সাড়া ফেলেছিল। শিশুদের জন্য লেখা “ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?” বইটি ও ব্যাপক সাড়া জাগিয়েছে। বইটি মোংলা, খুলনা, বই মেলাসহ বাংলা একাডেমি ঢাকা গাঙচিল প্রকাশনী এর ৬২০ নং স্টলে পাওয়া যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..