শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১২:২৭ অপরাহ্ন

মোংলা পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর ৫৬, আ.লীগ প্রার্থীর ২৩ ইশতেহার ঘোষণা।

আজিজ মোড়ল, মোংলা বাগেরহাট,
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩৮৫ বার পঠিত

১৬ জানুয়ারি মোংলা পোর্ট পৌরসভা নির্বাচন। লড়াই হবে আওয়ামী লীগ ও বিএনপি শীর্ষ দুই দলের প্রার্থীদের মধ্যে। প্রচার প্রচারণা শেষে ইশতেহার ঘোষণা করেছেন আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থী।

মঙ্গলবার(১২ই জানুয়ারী) বেলা ১১টায় মোংলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে শেখ আব্দুর রহমান তাঁর নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।
তিনি ২৩ দফা নির্বাচনী ইশতেহার লিখিত বক্তব্যে পেশ করেন।

তিনি বলেন, মেয়র পদে নির্বাচিত হলে, পৌরসভার প্রতিটি ঘরে সুপেয় পানির ব্যবস্থা, পৌরবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করণ, পানি নিস্কাসনের জন্য সরকারী খাল পূনঃখনন করণসহ ২৩ দফা ইশতেহার ঘোষণা করেন। সময় উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

অন্যদিকে, মোংলা পোর্ট পৌরসভার বর্তমান মেয়র ও ধানের শীষের প্রার্থী আলহাজ্ব মো: জুলফিকার আলী নির্বাচনী ৫৬ দফা ইশতেহার ঘোষণা করেছেন। (১৩ জানুয়ারি) বুধবার পৌর শহরের মাদ্রাসা রোডস্থ ধানের শীষ প্রতীকের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি তার এই নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

তার ঘোষিত ইশতেহারের মধ্যে উল্লেখ্যযোগ্য রয়েছে, পৌরসভার চলমান স্বাস্থ্য সেবার মান উন্নয়ন করে বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে ফ্রি চিকিৎসা সেবার ব্যবস্থা, পৌরসভা হতে নদীর এপার-ওপার ২৪ ঘন্টা এ্যাম্বুলেন্স সেবা চালু, পৌর কর্তৃপক্ষের অধীনে ফ্রি/নামমাত্র ফি নিয়ে উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠান চালুসহ ৫৬ ইশতেহার ঘোষণা করেন। ইশতেহার ঘোষিত সংবাদ সম্মেলনে তার সাথে স্থানীয় বিএনপির নেতা-কর্মীরাও উপস্থিত ছিলেন।

ইশতেহার সম্পর্কে মোংলা পৌরের সচেতন ভোটার, পৌর মার্কেট ব্যবসায়ী, জনাব মোজাম্মেল হোসেন, দৈনিক আলোকিত সকাল’কে বলেন, নির্বাচনের আগে এমন আশার বাণী আমরা অনেক শুনে থাকি। বাস্তবতা হলো, ‘কেউ কথা রাখে না, কথা রাখে প্রাণ ডাল’ নির্বাচনের পরের চিত্র এমনই হয়। মুখে মুখে ইশতেহার দিয়ে সময় পার করবেনা এমন প্রার্থীকেই আমরা ভোট দিবো।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..