শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

মোংলায় যুবকদের উদ্যোগে ইসরাইল বিরোধী বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আজিজ মোড়ল, মোংলা বাগেরহাট।
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ মে, ২০২১
  • ২২৪ বার পঠিত

পবিত্র আল আকসাহ মসজিদে দখলদার ইসরাইলী বাহিনীর হামলা আইয়্যামে জাহেলিয়াতের নিষ্ঠুরতাকেও হার মানিয়েছে।

এরই প্রতিবাদে ২১শে মে শুক্রবার জুমার নামাজ শেষে মোংলার চাঁদপাই যুবকদের উদ্যোগে, চাঁদপাই, মিঠাখালীর শত শত তৌহিদী জনতা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন।

বক্তারা দখলদার ইসরাঈল কর্তৃক ফিলিস্তিনীদের উপর নির্মম হত্যাকান্ড ও নির্যাতনের প্রতিবাদ করেছেন। বিকাশ, রকেট এ্যাপ থেকে ডোনেট করে ফিলিস্তিদের চিকিৎসা ও আর্থিক সহায়তা প্রদান করে যুদ্ধাহত ফিলিস্তিনিদের পাশে থাকতে সবাইকে আহ্বান জানানো হয়েছে।

বক্তারা আরো বলেন, অবৈধভাবে জন্মলাভের পর থেকেই ইসরাইল ফিলিস্তিনসহ মধ্যপ্রাচ্যে ব্যাপক হত্যাযজ্ঞ চালিয়ে আসছে। তারা আবরের অনেক ভূখন্ডই জবরদখল করে দখলদারিত্ব অব্যাহত রেখেছে। তারা পবিত্র নগরী জেরুজালেমকে নিজেদের রাজধানী হিসেবে ঘোষণা মুসলমানদের মনে ঘৃণা ও ক্ষোভের সৃষ্টি করেছে। সাম্প্রতিক সময়ে ইসরাইলী বর্বরতা আগের তুলনায় বেড়েছে। পবিত্র রমজান মাসে নামাজ আদায়ের সময় বর্বর বাহিনী মুসল্লীদের ওপর হামলা চালিয়ে নিজেদের বিভৎস ও কদাকার চেহারা বিশ্ববাসীর কাছে স্পষ্ট করেছে। তারা হাজার হাজার ফিলিস্তিনীকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তাদের নির্মমতা থেকে রেহাই পাননি নারী, শিশু ও বৃদ্ধরা। যা যুদ্ধাপরাধের শামিল। তাই এই অপশক্তির বিরুদ্ধে মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ হতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..