শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০২:০৫ অপরাহ্ন

বিনামূল্যে মাস্ক বিতরণ করলেন পুলিশ সুপার তৌহিদুল ইসলাম।

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ৩৮০ বার পঠিত

করোনা ভাইরাসের সংক্রমণ দিন দিন বৃদ্ধি হওয়ায় সরকার ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল কঠোর লকডাউন ঘোষণা দিলেও মানছেন না অনেকে। রাস্তায় অপ্রয়োজনে চলাফেরা করতে দেখা যায় অনেককে।

বুধবার (১৪ এপ্রিল) সকালে গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম শহরের বিভিন্ন রাস্তা ও বাজার পরিদর্শন করেন। রাস্তায় চলাচলকারী বিভিন্ন পরিবহন ড্রাইভার, পথচারী ও বাজার করতে আসা ক্রেতাদের মুখে মাস্ক না থাকায় সচেতনামূলক জেলা পুলিশের পক্ষ থেকে তাদেরকে বিনামূল্যে মাস্ক প্রদান করেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।
এছাড়াও লকডাউন না মেনে অনেকে বিনা প্রয়োজনে বাইরে বের হওয়ায় তাদেরকে বাসায় ফিরে যাওয়া সহ মাস্ক পড়তে নির্দেশ দেন। এসময় সদর থানা অফিসার ইনচার্জ মাহফুজুর রহমান, ট্রাফিক ইনচার্জ নূর আলম সিদ্দিক ও তদন্ত অফিসার সেরাজুল ইসলামসহ অন্যান্য উপস্থিত ছিলেন।
উল্লেখ্য; পহেলা বৈশাখ লকডাউন প্রথম দিন গাইবান্ধা শহর ঘুরে দেখা যায় লকডাউনের প্রথম দিন রাস্তায় নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র দোকান, পরিবহন ছাড়াও কিছু সংখ্যক রিক্সা, অটোরিক্সা, মানুষকে অবাধে চলাচল সহ কয়েকটি দোকান খুলতে দেখা গেছে। এতে করে মনেই হচ্ছেনা যে কঠোর লকডাউন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..