মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ০৮:১৬ পূর্বাহ্ন

বারৈয়ারহাটে ডাকাত গুজব রটিয়ে র‌্যাবের ওপর হামলা, দুজনের অবস্থা আশঙ্কাজনক।

মো রাজু শেখ , ভ্রাম্যমান প্রতিনিধি।
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৪৫ বার পঠিত

চট্টগ্রামের মীরসরাইয়ের জোরারগঞ্জে ডাকাত পড়েছে-এমন গুজব রটিয়ে অভিযানে যাওয়া র‌্যাব সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে।

 

স্থানীয়দের হামলায় র‌্যাবের ৩ সদস্য গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ। বুধবার (২৫ মে) সন্ধ্যা ৭টার দিকে মীরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর বাজারে এ হামলার ঘটনা ঘটে।

র‌্যাব-৭ এর অধিনায়ক জানান, কারা কী উদ্দেশ্যে গুজব ছড়িয়ে এ হামলা চালিয়েছে তাদের খুঁজে বের করার চেষ্টা চলছে। আহত ৩ জনের মধ্যে একজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হলেও বাকি দুজনের অবস্থা কিছুটা খারাপ হওয়ায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। রাত সাড়ে ৯টার দিকে আশঙ্কাজনক অবস্থায় তাদের হেলিকপ্টারে করে ঢাকায় নেয়া হচ্ছে। উদ্দেশ্যমূলকভাবে পরিস্থিতি সৃষ্টি করে আকস্মিকভাবে হামলা চালানো হয় বলে জানান র‌্যাবের চট্টগ্রামের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ।

র‌্যাব অধিনায়ক বলেন, আমাদের একটি টিম মীরসরাইয়ে অভিযানে গিয়েছিল। অভিযানের শুরুতেই কিছু দুষ্কৃতিকারী উদ্দেশ্যমূলকভাবে গুজব ছড়িয়ে ভিন্ন পরিস্থিতি তৈরি করে হামলা চালায়। এতে আমাদের তিনজন সদস্য আহত হয়েছেন। খবর পেয়ে আমাদের আরও টিম ঘটনাস্থলে পৌঁছেছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্থানীয়রা জানান, সন্দেহভাজন দুই মোটরসাইকেল আরোহীকে ধাওয়া করছিল র‌্যাব সদস্যরা। তারাই মূলত ডাকাতের গুজব রটিয়ে এ হামলার ঘটনা সংগঠিত করেছে। হামলার সময় র‌্যাব সদস্য বহনকারী একটি প্রাইভেটকারও ভাঙচুর করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..