শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১৫ অপরাহ্ন

ফুটপাত হকার্স লীগের উদ্যোগে আমিনুল হক শামীমের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-
  • আপডেট টাইম : শনিবার, ২ জানুয়ারী, ২০২১
  • ৪৯০ বার পঠিত

শনিবার ২রা জানুয়ারী বিকালে ময়মনসিংহ নগরীর ষ্টেশন রোড গাঙ্গিনারপাড় ফুটপাত হর্কাস লীগের আয়োজনে প্রবাহ বিদ্যানিকেতন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ময়মনসিংহ দি চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাষ্টিজের সভাপতি এবং জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ আমিনুল হক শামীম (সিআইপি)’র আশু রোগ মুক্তি কামনায় এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

গাঙ্গিনারপাড় ফুটপাত হর্কাস লীগ সভাপতি শাহীন তালুকদারের সভাপতিত্বে উল্লেখিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-ময়মনসিংহ জেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহবায়ক শাহরিয়ার মোহাম্মদ রাহাত খান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- জেলা শ্রমিক লীগের প্রচার সম্পাদক মোঃ জুয়েল, রবিন খান শিমুল, মাজহারুল হক ঝন্টু ও ষ্টেশন রোড গাঙ্গিনারপাড় ফুটপাত হর্কাস লীগের নানা পর্যায়ের নেতা ও কর্মীবৃন্দ।

দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন-নগরীর গাঙ্গিনারপাড় জামে মসজিদের ইমাম মাওলানা নুরুল উল্লাহ।

এর আগে গতকাল শুক্রবার মোঃ আমিনুল হক শামীমের দ্রুত আরোগ্য কামনা করে বাদ জুমা ময়মনসিংহ নগরীর প্রায় দেড় শতাধিক মসজিদে এক বিশেষ দোয়া’র আয়োজন করা হয়। এছাড়াও ময়মনসিংহ জেলার ২০টি মন্দির এবং পাগুটায় বিশেষ প্রার্থনারও আয়োজন করা হয়। এসময় অনেক নেতা ও কর্মীকে কাঁদতেও দেখা গেছে।

এমন বেশ কয়েক জন মোটর মালিক কর্মচারীর সাথে কথা হলে তারা বলেন-করোনাকালিন সময়ে শামীম স্যার সব সময় আমাদের পাশে ছিলেন। আমাদের ঘরে ঘরে গিয়ে আমাদের অন্ন জুগিয়েছেন। বড় ভালো মানুষ আমাদের শামীম স্যার। আমরা দোয়া করছি খোলা আকাশের নিচে দাঁড়িয়ে “আল্লাহ্ তুমি আমাদের শামীম স্যারকে দ্রুত সুস্থ্য করে দাও”।

প্রসঙ্গতঃ জ্বর ও গলা ব্যথা অনুভূত হলে গত বুধবার সকালে করোনা পরীক্ষার জন্য আমিনুল হক শামীমের করোনা নমুনা পরীক্ষার জন্য দেওয়া হয়। করোনা নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে ওই দিন রাতেই তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..