সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন

প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের চাকুরি জাতীয়করনের লক্ষে সকল কমিটির সমন্বয়ে সভা।।

মোঃ হারুনুর রশিদ,কচুয়া, প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৩৭২ বার পঠিত

দপ্তরি কাম প্রহরীদের চাকুরি জাতীয়করনের লক্ষে ৮ই জানুয়ারী সকাল ১০ঘটিকার সময় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের হল রুমে সকল কমিটির সমন্বয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় উপস্তিত ছিলেন বাংলাদেশ স্বাধীনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি সমিতির কেন্দ্রিয় কমিটির সভাপতি মোঃমামুন সরদার,সাধারন সম্পাদক মোঃমিজানুর রহমান,যুগ্নআহবায়ক মোঃহাবিবুর রহমান,তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক মোঃহারুনুর রশিদ এবং বাংলাদেশ দপ্তরি কল্যাণ সমিতির সভাপতি সাধন কান্ত বাড়ই,সাধারন সম্পাদক মোঃনাছির উদ্দীন সহ আরোও অন্যান্য নেতৃবৃন্দু উপস্তিত ছিলেন।

সমন্বয় আলোচনা সভায় নেতৃবৃন্দরা বলেন বিগত সাত বছর হয়ে গেছে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি পদটি সৃজন করেছেন,মাননীয় প্রধানমন্ত্রী, দপ্তরীদের প্রাণের স্পন্দন জননেত্রী শেখ হাসিনা।

কিন্তু দুঃখের বিষয় যে প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরিদের চাকুরীটি এখনোও জাতীয়করন করা হয়নি,দপ্তরীদের বেতন বৈষম্য দূর করা হয়নি,তাই আমরা মাননীয় প্রধান মন্ত্রীর নিকট বিনীত ভাবে আকুল আবেদন করছি,আমাদের অসহায় দপ্তরিদের পদটি জাতীয়করন করে দিন।

নেতারা আরোও বলেন মাননীয় প্রধানমন্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীদের একমাত্র অভিভাবক আপনি,আপনাকে ছাড়া আমাদের এই পদটি জাতীয়করন করা হবে না।

তাই আপনি ৬৪টি জেলার দপ্তরীদের চাকুরি জাতীয়করন ও বেতন বৈষম্যটি দূর করে দিন।

নেতারা আরোও বলেন আমরা মজিব বর্ষেই, আমাদের ৬৪টি জেলার অসহায় দপ্তরিদের পদটি জাতীয়করন চাই।

পরবর্তিতে সমন্বয় সভায় আলোচনার মাধ্যমে আন্দোলনের কথা জানান অনুভূতি টিভি প্রতিনিধিকে,নেতারা বলেন আমাদের দাবী দাওয়া পূরণ না হলে ২৫ তারিখের মতো কঠোর আন্দোলের কথা ও জানান নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..