মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৪২ পূর্বাহ্ন

প্রথম প্রহর ফাউন্ডেশন বাংলাদেশ সন্দ্বীপ শাখার উদ্যোগে শীতবস্ত্র ,মাস্ক ও ভ্যাসলিন বিতরণ সম্পন্ন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৫৫২ বার পঠিত

মোঃ মাসুদ উদ্দীন সন্দ্বীপ প্রতিনিধি

মাইটভাংগা চৌধুরী বাজার সংলগ্ন মাইটভাংগা দ্বি – মুখি উচ্চ বিদ্যালয়ে ৩০শে ডিশেম্বর রোজ বুধবার বিকাল তিন ঘটিকায় বিজয় উৎসব উপলক্ষে ভালোবাসার উপহার শীতার্ত সুবিধাবঞ্চিত মানুষের মাঝে শীতবস্ত্র, মাস্ক ও ভ্যাসলিন বিতরণ করা হয়।

কোরআন তেলোয়াত করেন কাজী অারাফাত গীতা পাঠ করেন বিপ্লব কুমার দাশ। উদ্বোধনী বক্তব্য দেন জাহাঙ্গীর কবির সংগঠন নিয়ে বক্তব্য দেন মিনহাজুর রহমান সদস্য প্রথম প্রহর ফাউন্ডেশন।সঞ্চালনা করেন ইয়াছির অারাফাত।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা অাওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এবং উপজেলা ভাইস চেয়ারম্যান ও মাইটভাঙ্গা দ্বী-মুখী উচ্চবিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মাঈন উদ্দীন মিশন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রফিকুল মাওলা – প্রধান শিক্ষক মাইটভাঙ্গা দ্বী-মুখী উচ্চ বিদ্যালয়। মো দেলোয়ার হোসেন প্রধান শিক্ষক গাছুয়া অাদর্শ উচ্চ বিদ্যালয়। উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর কবির।মো দিদারুল অালম প্রধান শিক্ষক: দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয়।ইলিয়াছ সুমন — সাধারণ সম্পাদক, সন্দ্বীপ অনলাইন প্রেস ক্লাব ও সহ সম্পাদক আলোকিত সন্দ্বীপ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জগলু অালম নাহিদ আহব্বয়ক , প্রথম প্রহরে ফাউন্ডেশন সন্দ্বীপ শাখা।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন প্রথম প্রহর ফাউন্ডেশন সন্দ্বীপ টিমের যুগ্ন আহব্বয়ক ও সদস্য সচিব বৃন্দ ,মোঃ আরাফাত হোসেন (হৃদয়), রাশেদুল হক, মোঃ তেীহিদুল ইসলাম আইমান, রেজাউল করিম( বিপুল ,আদনান হাবিব মাসুম ,
রাশেদুল হক মোঃ তফছির আলম ,সাকিল খান (সজীব), জিয়াউল হাসান,সাকিল মাহমুদ, সাঈদী হাসান,সোহেল খান,নুরুল আফছার রবিন,ইমরান খান
জাহিদুল ইসলাম (শুভ),তালুকদার রিমন সহ প্রমূখ

সমাপনী কালে বক্তারা প্রথম প্রহর ফাউন্ডেশন বাংলাদেশ সন্দ্বীপ শাখা এই মহতী উদ্যোগ কে স্বাগত জানান ভবিষ্যতে যে কোন সামাজিক ও মানবিক কাজে প্রথম প্রহর ফাউন্ডেশন কে অত্রঅধিকার ও সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..