শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:২৮ অপরাহ্ন

পাবলিক সঞ্চয় ও ঋনদান কো-অপারেটিভ সোঃ লিঃ এর দশম বার্ষিক সাধারণ সভা।

সন্দ্বীপ প্রতিনিধি, মোঃ মাসুদ উদ্দীন।
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩৯২ বার পঠিত

হারামিয়া, মগধরা ও মুছাপুর তিনটি ইউনিয়নের মিলনমেলা গুপ্তছড়া বাজারস্থ সমবায় প্রতিষ্ঠান ‘ উৎসাহে উদ্যমে উপকৃত জনগন স্লোগানে পরিচালিত, পাবলিক সঞ্চয় ও ঋনদান কো-অপারেটিভ এর বার্ষিক সধারণ সভা ১৪ জানুয়ারী ২০২১ রোজ বৃহস্পতিবার বেলা ১০ টায় প্রতিষ্ঠানের সদস্য ও মগধরা ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব এস এম আনোয়ার হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপক মোঃ ইকবাল হোসাইন কতৃক মহাগ্রন্থ আল-কোরআন থেকে পবিত্র কোরআন তেলাওয়াত ও প্রতিষ্ঠানের সদস্য বাবু মুরালী মজুমদার কর্তৃক গীতা পাঠের মাধ্যমে শুরু হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রতিষ্ঠিতা সভাপতি, কবি সাহিত্যিক অবসর প্রাপ্ত ব্যাংকার জনাব কাজী শামসুল আহসান খোকন। প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদন পেশ করেন প্রতিষ্ঠানের সভাপতি ও শিক্ষক নেতা মাস্টার আনোয়ারুল ইসলাম। প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ও সংগঠক জনাব কাজী রকীবুল আহসান এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমবায় পরিদর্শক জনাব মোহাম্মদ গোলাম রহমান

বিশেষ অতিথির বক্তব্য রাখেন,জনাব রহিম মোহাম্মদ, সভাপতি সন্দ্বীপ প্রেস ক্লাব। জনাব কামরুল ইসলাম টিটু, বিশিষ্ট ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং সমবায় সংগঠক।

আমন্ত্রিত অতিথির মধ্যে বক্তব্য রাখেন
সন্দ্বীপ পাবলিক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোহাম্মদ মোস্তাফা। সিনিয়র শিক্ষক
জনাব আলহাজ মাস্টার মাঈনুদ্দীন। মগধরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জনাব মাস্টার সোলাইমান। মগধরা সিনিয়র শিক্ষক জনাব মাস্টার নাছির উদ্দীন। জনাব আবদুল কাদের, বিশিষ্ট সমাজসেবক, সংগঠক ও সাধারণ সম্পাদক গুপ্তছড়া বাজার ব্যবসায়ী সমিতি, সমাজ সেবক ও সমবায়ী কাজী সুফিয়ান।

আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মগধরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মারজান বেগম মুক্তা,উপজেলা যুবলীগের সহ-সভাপতি জনাব সাইফুল ইসলাম ছানু মগধরা ইউনিয়ন আঃলীগের সভ- সভাপতি ইলিয়াছ মেম্বার। আমিরাত সেভিংস এর সভাপতি ডাঃ মোঃ মাসুদ। সন্দ্বীপ পাবলিক উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সদস্য জনাব মোঃনিজাম উদ্দীন। গুপ্তছড়া বাজার ব্যবসায়ী কমিটির সহ-সভাপতি ডাঃ ফোরকান উদ্দীন ,গুপ্তছড়া বাজার ব্যবসায়ী কমিটির সাংগঠনিক সম্পাদক আলাউদ্দীন অনুভূতি টিভি ও দৈনিক পূর্ব বাংলার সন্দ্বীপ প্রতিনিধি মোঃ মাসুদ উদ্দীন
উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের অন্যান্য সদস্য, হিতাকাঙ্খী ও শুভার্থী
মধ্যাহ্ন ভোজনের পরে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..