শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

পশ্চিম আলিয়ারা সুপার স্টার ক্লাব কর্তৃক আয়োজিত শর্ট বাউন্ডারি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল।

মোঃ হারুনুর রশিদ-কচুয়া প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ২৭৯ বার পঠিত

১৭মে সোমবার পশ্চিম আলীয়ারা সুপার স্টার ক্লাব কর্তৃক আয়োজিত শর্ট বাউন্ডারি ক্রিকেট টুনামেন্ট অনুষ্ঠিত হয়।

উক্ত শর্ট বাউন্ডারি টু্র্নামেন্ট খেলায় অংশগ্রহন করেন, আলীয়ারা ইয়াং স্টার ক্লাব ও লায়ন স্টার ক্লাব। দুই দলের মধ্যে বিজয়ী হয় লায়ন স্টার ক্লাব।

বিজয়ী দলের হাতে প্রথম পুরষ্কার তুলে দেন প্রধান অথিতি মোঃ সোহারব হোসেন সুমন এবং রানার চাপ দলকে পুরষ্কার তোলে দেন বিশেষ অথিতি জনাব মোবাবরক হোসেন মেম্বার ৯নং ওয়ার্ড় ।
পুরষ্কার বির্তরনের সময় প্রধান অথিতি তার বক্তব্যে বলেন খেলা ধুলাই পারে সমাজে মাদকমুক্ত করতে। তাই আমাদের প্রত্যেকের উচিত খেলাধুলা মধ্যেই পরিবেশ সৃষ্টি করে তুলা।

তাই আসুন আমরা প্রত্যেকটি সমাজে পাড়ায় মহল্লার মধ্যে,যুবকদের মাঝে খেলাধুলা বাড়িয়ে দিয়ে,এই সমাজকে কলংক ও মাদকাসক্ত থেকে সুশীল ও শৃঙ্খলা বদ্ধ সমাজ গড়ে তুলি।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,৫নং সহদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন সুমন, বিশেষ অতিথি জনাব মোবারক হোসেন- ৯নং ওয়ার্ড মেম্বার ও দেলোয়ার হোসেন এবং সিনিয়র সভাপতি আলীয়ারা কেন্দ্রীয় মসজিদ বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম, সেলিম মজুমদার, রুবেল হোসেন, ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি,৯নং ওয়ার্ড সভাপতি প্রার্থী মোঃ রাশেদ,বিশিষ্ট ব্যবসায়ী ডন ডালিম সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ,স্হানীয় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..