মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৪৮ অপরাহ্ন

পলাশবাড়ীতে শ্বশুরের কিলঘুষিতে ঘরজামাই নিহত

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০০ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ীতে শ্বশুরের কিলঘুষিতে ঘরজামাই আনছার আলী (৫৫) নিহত হয়েছেন।
ঘটনাটি ঘটেছে, শুক্রবার (৫ ফেব্রুয়ারী) সন্ধ্যায় উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেংগুলিয়া গ্রামে। নিহত আনছার আলী রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ষোলাগাড়ী গ্রামের আজগর আলীর ছেলে। তিনি ৬ সন্তানের জনক।
স্থানীয় সূত্র জানায়, উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেংগুলিয়া গ্রামের চাঁন মিয়ার সর্দারের মেয়ে হামিদা বেগমকে বিবাহ করে নিহত আনছার আলী। বিবাহের পর হতে সে বেংগুলিয়া গ্রামে শ্বশুরবাড়ীতে তার স্ত্রীসহ ৬ সন্তান নিয়ে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিল। আনছার আলীর এক ছেলেকে নিয়ে নানা চাঁন মিয়া ঢাকায় কাজ করার জন্য যায়। ঢাকা থেকে ফিরে আসার পর নাতীর টাকা নিয়ে শ্বশুর জামাইয়ের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। এক পর্যায়ে শ্বশুর চাঁন মিয়া জামাই আনছার আলীকে কিলঘুষি মেরে ফুলা জখম করে। পরে স্থানীয়রা আনছার আলীকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা মর্গে প্রেরণ করে।
থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদ জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী হামিদা বেগম বাদী হয়ে তার বাবা চাঁন মিয়াকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..