মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

পর্যায়ক্রমে ময়মনসিংহ নগরীকে তিলোত্তমা নগরীতে গড়ে তোলা হবে-মেয়র টিটু।

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৪৩৭ বার পঠিত

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের আওতাধীন প্রত্যেকটি এলাকায় উন্নয়ন প্রকল্পের আওতায় এনে ময়মনসিংহ সিটির ১৫নং ওয়ার্ডের মাসকান্দা জেলা পরিষদ হাইস্কুল রোড হয়ে নতুন বাজার থেকে আকন্দ বাড়ির পিছন দিয়ে বাড়েরা কালভার্ট পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা আর সিসি দ্ধারা উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন ডিজিটাল ময়মনসিংহের স্বপ্ন দ্রষ্টা সিটি কর্পোরেশনের সফল মেয়র মোঃ ইকরামূল হক টিটু। বললেন- ময়মনসিংহ সিটির আওতাধীন নতুন নতুন এলাকাকে প্রাধান্য দিয়ে টেকসই এবং স্থায়ী উন্নয়নের কাজ সব্বোর্চ বরাদ্ধ দিয়ে প্রকল্পের কাজ হাতে নেয়া হয়েছে এবং তা বাস্তবায়নের লক্ষে ময়মনসিংহ সিটি কর্পোরেশন কাজ করে যাচ্ছে। আর সেই লক্ষে আগামী ৪ বছর মেয়াদি অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় এনে প্রায় ১৬শত কোট টাকা ব্যয়ে ময়মনসিংহ নগরীকে তিলোত্তমা নগরীতে গড়ার পরিকল্পনা হাতে নেয়া হয়েছে।

মেয়র আরো বলেন-এ প্রকল্পের আওতায় অবকাঠামো, ৫ শত কিঃমিঃ ড্রেন নির্মাণ, প্রায় ১ হাজার কিঃমিঃ রাস্তা নির্মানসহ ৬টি ফুটওভার ব্রীজ নির্মাণ করা হবে। আর তাই ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে তিলোত্তমা নগরীতে গড়তে ঢেলে সাজানোর জন্য অল্প সময়ের মধ্যে প্রায় ১৬ শত কোটি টাকা বরাদ্ধ দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার মন্ত্রী, পরিকল্পনা মন্ত্রীসহ সচিব পর্যায়ের সবাইকে গণমাধ্যমকর্মীদের মাধ্যমে ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করেন সিটি মেয়র টিটু।

অনুষঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন-ময়মনসিংহ সিটি কর্পোরেশনের তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, ১৫নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুব আলম হেলাল, নির্বাহী প্রকৌশলী জহুরুল হক, সহকারী প্রকৌশলী জসিম উদ্দিন, মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক আব্দুল আউয়াল মিন্টুসহ স্থানীয় নেতৃবৃন্দসহ ময়মনিংহ সিটি কর্পোরেশনের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..