শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৪৮ পূর্বাহ্ন

পটুয়াখালীতে প্রিয়তমা স্ত্রীর মৃত্যুর কথা শুনে স্বামীর মৃত্যু।

এইচ এম মোশারেফ হোসেন সুজন। স্টাফ রিপোর্টার/
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৪৩৩ বার পঠিত

পটুয়াখালীতে অসুস্থ স্ত্রীর জন্য ঔষুধ কিনতে ফামের্সীতে গিয়েছিলেন স্বামী গোলাম মোস্তফা (২৯) ঔষুধ কেনারত অবস্থাতেই খবর এলো, স্ত্রী আর বেচেঁ নেই স্বামী গোলাম মোস্তফা জানতে পেয়ে সাথে সাথে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনিও।

১৪ /১/২১ ইং রোজ বৃহস্পতিবার সকালে পটুয়াখালী ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে ঘটেছে এমন হৃদয় বেদনা জনক ঘটনা।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৬/১/২১ ইং তারিখে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে একটি সন্তান প্রসব করেন কলি বেগম (২০)। সেখান থেকে ১১ তারিখ বাড়িতে ফেরেন তিনি। এরপর গত রাতে অসুস্থ হয়ে পড়লে ১৪/১/২১ ইং রোজ বৃহস্পতিবার সকালে তাকে হাসপাতালের গাইনি ওয়ার্ডে ভর্তি করা হয়।

এদিকে অসুস্থ স্ত্রীর জন্য ফার্মেসীতে ঔষুধ কিনিতে গিয়েছেন স্বামী গোলাম মোস্তফা। এ সময় হঠাৎ স্ত্রীর মৃত্যুর খবর জানতে পেয়ে এতেই সংজ্ঞাহীন হয়ে পড়েন তিনি। স্থানীয় লোকজন তাকে তাৎক্ষণিক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোলাম মোস্তফা স্থানীয় ইসাক মডেল ডিগ্রি কলেজের ইংরেজি বিভাগের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। আর কলি বেগম ছিলো গৃহিনী। এতো অল্প বয়সে একসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুতে স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তাদের জন্য এখন পাশাপাশি দুটি কবর খোঁড়া হচ্ছে।

হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা গেছে, মৃত কলি বেগম আজ সকাল ৭-৫০ মিনিটে হাসপাতালে গুরুতর অসুস্থ অবস্থায় ভর্তি হন। পরে ৮-১০ মিনিটে তিনি মারা যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..