শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০১:১৪ অপরাহ্ন

নেত্রকোনার দুর্গাপুর ভিজাবালু পরিবহন বন্ধের দাবিতে সিপিবির মানববন্ধন।

ইকবাল হাসান, নেত্রকোনা জেলা প্রতিনিধি:
  • আপডেট টাইম : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৩৮১ বার পঠিত

নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার পৌরশহরের ভিতর দিয়ে সব ধরনের ভিজাবালু বহনকারী যানবাহন বন্ধে মানববন্ধন করেছে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি দুর্গাপুর উপজেলা শাখা।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে ঘণ্টাব্যাপী প্রেসক্লাব মোড়ে সর্বস্তরের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ উপলক্ষ্যে সিপিবি উপজেলা শাখার সাধারণ সম্পাদক রুপক সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় নেতা কমরেড ডা. দিবালোক সিংহ, সিপিবি মনোনীত মেয়র প্রার্থী কমরেড শামছুল আলম খান, সিপিবি উপজেলা শাখার সভাপতি কমরেড আলকাছ উদ্দিন মীরসহ ছাত্র ইউনিয়ন, যুব ইউনিয়ন, কৃষক সমিতি ও ক্ষেত মজুর সমিতির নেতাকর্মীগণ।

বক্তারা বলেন, উপজেলা প্রশাসন সাধারণ জনগনের সাথে টালবাহানা শুরু করেছে। তারা বার বার প্রতিশ্রুতি দেয়ার পরেও শহরের ভিতর দিয়ে বালুবাহী ট্রাক চলাচল করে পরিবেশ নষ্ট করছে। শহরের ভিতর দিয়ে ভিজা বালু পরিবহনের কারণে শহরের রাস্তাগুলোর প্রায় অংশই খানা-খন্দের সৃষ্টি হয়েছে। পর্যটন এলাকা হওয়া সত্বে রাস্তা-ঘাট নষ্ট থাকার কারণে আসছেন না কেউ এই এলাকায়। অবিলম্বে এই শহরের ভিতর দিয়ে বালুবাহী যানবাহন চলাচল বন্ধ না করলে কঠিন আন্দোলন গড়ে তোলা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..