রবিবার, ১০ ডিসেম্বর ২০২৩, ০১:২৬ পূর্বাহ্ন

নূপুর কুষ্টিয়া (থিয়েটার গ্রুপ) এর পক্ষ থেকে কুষ্টিয়া পৌরসভার বার বার নির্বাচিত মেয়র জনাব আনোয়ার আলীকে ফুলেল শুভেচ্ছা।

নিজন্ব প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০২১
  • ৬৩১ বার পঠিত

আজ বেলা আনুমানিক ১২ টায় নূপুর কুষ্টিয়া (থিয়েটার গ্রুপ) এর পক্ষ থেকে কুষ্টিয়া পৌরসভার বার বার নির্বাচিত মেয়র জনাব আনোয়ার আলীকে ফুলেল শুভেচছা প্রদান করা হয়।

এসময় মেয়র মহোদয়ের সাথে নূপুর থিয়েটারের কর্ণধার কুষ্টিয়ার সাংস্কৃতিক অংগনের অন্যতম ব্যক্তিত্ব মরহুম জিন্না হক এর মৃত্যু বার্ষিকী উপলক্ষে আগামী ২৭ ফেব্রুয়ারী ২০২১ জিন্না হক স্মরণ উৎসব ২০২১ এ আলোচনা ও জিন্না হকের নাটক “সোনাবিবির শাড়ী” পৌরসভা চত্তরে মঞ্চস্থ করার ব্যাপারে নূপুর কুষ্টিয়ার সদস্য বৃন্দ আলোচনা করেন, তাতে মেয়র মহোদয় মৌখিক সম্মতি দেন। এছাড়া জিন্না হক – নূরী হকের পরিবার সম্পর্কে ও লালিম হক, মুকুল রহমান সহ নুপুর কুষ্টিয়ার ব্যাপক খোজ খবর নেন। তিনি বলেন, আসলে কুষ্টিয়ার সাংস্কৃতিক অংগনে জিন্না হকের বিকল্প নেই, তার ধারাবাহিকতায় তোমরা এগিয়ে যাও আমি তোমাদের পাশে আছি। এছাড়া নূপুর কুষ্টিয়ার জন্য শুভ কামনা করেন। উক্ত ফুলেল শুভেচছা অনুষ্ঠানে মাননীয় মেয়র মহোদয়ের সাথে উপস্থিত ছিলেন, নুপুর কুষ্টিয়ার তাসলিমা শিল্পী, তৌফিক ডলার, আমিরুল ইসলাম, রাশেদুল ইসলাম রিজভী, শফিউল আযম শফিক, শারমিন ইভা, মোশাররফ হোসেন পাগলা মারুফ, নাজমুস সোহাগ, পুস্পিতা, মাজেদুল, জিন্না হকের একমাত্র ছেলে যাদব হক সহ নুপুর কুষ্টিয়ার সদস্য বৃন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + ten =

এ জাতীয় আরো খবর..