সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৮:০৬ পূর্বাহ্ন

দিনাজপুরে আসন্ন পৌরসভা নির্বাচন-২০২১ উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষায় ব্রিফিং অনুষ্ঠিত।

মোঃ মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩৮৪ বার পঠিত

বৃহস্পতিবার (১৪ই জানুয়ারী) দিনাজপুরে আসন্ন পৌরসভা নির্বাচন-২০২১ উপলক্ষে দুপুর ০৩:০০ ঘটিকায় পুলিশ লাইনস্, দিনাজপুর মাঠে আইন-শৃঙ্খলা রক্ষায় নিয়োজিতদের ব্রিফিং অনুষ্ঠিত হয়। উক্ত নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশের কর্ণধার সম্মানিত পুলিশ সুপার, জনাব মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার)।

এ সময় পুলিশ সুপার, দিনাজপুর মহোদয় বলেন আগামী ১৬ই জানুয়ারী পৌরসভা নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নির্বাচনী এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণার্থে সংশ্লিষ্ট সকল পুলিশ অফিসার ফোর্স ও সকল আনসার সদস্যদের স্বাস্থ্য সুরক্ষার নিয়মগুলি যথাযথভাবে মেনে ভোট কেন্দ্র সমূহের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে তাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার জন্য নির্দেশনা প্রদান করেন। ভোট গ্রহন শতভাগ অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহনযোগ্য করতে ডিউটিতে নিয়োজিত সকলের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

তিনি আরো বলেন, ব্যক্তি ও দলের উর্ধ্বে থেকে দায়িত্ব পালনে ভোট গ্রহন সুষ্ঠু করতে যা যা করনীয় তাই করতে হবে। অবাধ ও সুষ্ঠু ভোট গ্রহন নিশ্চিত করতে দিনাজপুর জেলা পুলিশ ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। কারো গাফলতির কারনে অবাধ ভোট গ্রহন বিঘ্নিত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

অনুষ্ঠিত ব্রিফিং এ আরো উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশের অন্যান্য উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..