শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন

থানচিতে হোটেল রিসোর্ট মালিক সমিতি পরিচিতি সভা অনুষ্ঠিত।

চিংথোয়াই অং মার্মা, থানচি প্রতিনিধিঃ-
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ৬২৮ বার পঠিত

বান্দরবানে থানচিকে বলা যায় বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্যের রাজধানী। থানচি যদি ভ্রমনের তালিকায় না থাকে তাহলে একজন বাংলাদেশী পর্যটকের ঘুরানো লিষ্ট অসম্পূর্ণ। প্রকৃতিক রূপ বৈচিত্র্যে অনিন্দ্য সুন্দর থানচিকে মনোরম দৃষ্টি আকর্ষণ গড়ে তোলেন। প্রাকৃতিক মনোরম সৌন্দর্যের টানে বারবার থানচিতে ছুটে আসার পর্যটদের রাত্রি যাপন ও সেবামূলক কার্যক্রম নিশ্চিত করণে লক্ষে থানচি হোটেল রিসোর্ট মালিক সমিতি ৯বিশিষ্ট্যে সদস্যদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ৬ জানুয়ারী ২০২১খ্রি: বুধবার সন্ধ্যা ৭ ঘটিকার সময়ে হোটেল ডিসকভারী হলরুমে থানচি হোটেল রিসোর্ট মালিক সমিতির উদ্যোগে কার্যনির্বাহী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা। তিনি বলেন, বান্দরবানে ৭টি উপজেলা মাধ্যমে থানচিকে মডেল উপজেলা হিসেবে পরিণত করা হবে। সড়ক সংযোগ মধ্যদিয়ে আমাদের থানচি বিভিন্ন দিক দিয়ে উন্নয়ন গড়ে উঠছে।

তিনি আরো বলেন, এমনতাবস্তায় থানচিতে হোটেল রিসোর্ট মালিক সমিতি গঠন করা অন্তত্য গুরুপ্তপূর্ণ অবদান রাখবে। এই গঠনের মাধ্যমে হোটেলের সেবামূলকসহ কার্যমান উন্নত ঘটবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো: আতাউল গণি ওসমানী, এসিল্যান্ড তাজউদ্দিন আহম্মদ, থানচি থানা ওসি সাইফুদ্দিন আনোয়ার,

বক্তারা বলেন, বান্দরবানে থানচিতে প্রকৃতিক সবুজের অরণ্য দেখতে এখানকার বড় পাথর যেতে পারেন। এডভেঞ্চারর প্রেমীদের জন্য রয়েছে ডিম পাহাড়, ঙাফাখুম, আমিয়াখুম, সাতভাইখুম’সহ ছোট বড় ঝিরি ঝর্ণা ইত্যাদি। বক্তারা আরো বলেন, যেহেতু পর্যটদের একবার থানচি এসে সব কিছু ঘুরে শেষ হবে না। সৌন্দর্যের টানে বারবার থানচিতে আসছে তারা। তাই পর্যটদের মনোরম দৃষ্টি আকর্ষণীয় গড়ে তুলতে হোটেলের মানসম্মত ভাড়াসহ সেবামূলক কার্যক্রমগুলো অব্যাহত রাখতে হবে।

উক্ত সভা অনুষ্ঠানে হোটেল রিসোর্ট মালিক সমিতি ৯বিশিষ্ট সদস্য, থানচি প্রেস ক্লাবের সদস্যসহ বিভিন্ন শ্রেণী পেশাজীবি লোকজন অংশগ্রহন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, থানচি হোটেল রিসোর্ট মালিক সমিতি সভাপতি খামলাই ম্রো:
তিনি বলেন, আমরা কয়েকদিন আগে থানচি হোটেল রিসোর্ট মালিক সমিতির কার্যনির্বাহী কমিটি ২০২১-২০২২ জন্য ৯বিশিষ্ট সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি পদে খামলাই ম্রো: থানচি কুটির, সহ-সভাপতি কো কো মারমা মেঘবতি রিসোর্ট, সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ হোটেল ডিসকভারী ও অর্থ সম্পাদক উমংসিং মারমা সিং গেষ্ট হাউজ নিবার্চিত হন।

তিনি আরো বলেন, এই ৯বিশিষ্ট সদস্য গঠনের মধ্যদিয়ে হোটেল রিসোর্ট এর বিভিন্ন শহর থেকে আগত পর্যটদের মাঝে সেবামূলক কার্যক্রমগুলো পৌচ্ছে দিতে পারবে।

পরিশেষে যে কোন পরিস্থিতিতে জনগণ ও প্রশাসকদের সহযোগীতায় প্রত্যাশা রেখে থানচি হোটেল রিসোর্ট মালিক সমিতির সভাপতি খামলাই ম্রো: পরিচিত সভা সমাপ্তি ঘোষণা দিয়ে নৈষ্যভোজ আয়োজন করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..