মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:১৩ অপরাহ্ন

থানচিতে সার্বিক উন্নয়নের স্থানীয়দের সাথে মতবিনিময় করেন-ইয়াছমিন পারভীন তিবরীজি।

চিংথোয়াই অং মার্মা, থানচি প্রতিনিধিঃ-
  • আপডেট টাইম : বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ৪১০ বার পঠিত

বান্দরবান পাবর্ত্য জেলা নবাগত জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি থানচি উপজেলা সার্বিক উন্নয়ন কর্মকান্ড ও আইন শৃঙ্খলা বিষয়ে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারী দপ্তরে কর্মকর্তা ও সুশীল সমাজের সাথে মতবিনিময় করেছেন।

আজ ২০ জানুয়ারী ২০২১ রোজ বুধবার সকাল ১১টা ঘটিকার সময়ে উপজেলা পরিষদের মিলনায়নতন হলরুমে উপজেলা প্রশাসন আয়োজনে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় নবাগত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ইয়াছমিন পারভীন তিবরীজি এছাড়াও উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান চসাথোয়াই (পকশৈ) মারমা, উপজেলা নির্বাহী অফিসার আতাউল গণি ওসমানী, থানচি থানা অফিসার ইনর্চাজ (ওসি) সাইফুদ্দিন আনোয়ারসহ সরকারী দপ্তরে কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সুশীল সমাজ উপস্থিত ছিলেন।

এসময় নবাগত জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, বান্দরবান পাবর্ত্য জেলা হচ্ছে সবচেয়ে শান্তিপূর্ণ জেলায়। এই বান্দরবানে সবচেয়ে শান্তিপূর্ণ উপজেলায় থানচি উপজেলা।

তিনি আরো বলেন, বান্দরবান ৭টি উপজেলার মধ্যে আগামীতে থানচিই হবে একমাত্র মডেল উপজেলা। জেলাটি পর্যটনের জন্য গুরুপ্তপূর্ণ স্থান হলেও পর্যটকের সবচেয়ে আকর্ষণীয় ও পছন্দনীয় হচ্ছে থানচি উপজেলায়। যার জন্য সম্ভাবনাময় থানচি উপজেলাকে মডেল উপজেলা হিসাবে পরিণত করতে প্রশাসনের উপর স্থানীয় জনগণকে সার্বিক সহযোগীতায় দিতে হবে। সম্ভাবনা, সমস্যা ও চাহিদা মোতাবেক থানচি উপজেলায় জনগণদেরকে সহযোগীতা প্রদানের জেলা প্রশাসক কার্যালয়ের দরজা সবসময় খোলা থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..