শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১২:২০ অপরাহ্ন

তারাকান্দায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় পুলিশের মাস্ক বিতরণ ও গণসচেতনতা সৃষ্টি।

এস.ইউ.সোহান, তারাকান্দা (ময়মনসিংহ)।
  • আপডেট টাইম : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৩২৭ বার পঠিত
ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবিলায় গনসচেতনতার পাশাপাশি মাস্ক বিতরণ করেছেন তারাকান্দা থানা পুলিশ।
বৈশ্বিক এই দুর্বিপাকে সম্মুখ সারির যোদ্ধা হিসেবে শুরু থেকেই নিরলসভাবে কাজ করে যাচ্ছেন পুলিশ সদস্যরা।  প্রায় আট মাস ধরে কোভিড-১৯ এর বিরুদ্ধে যুদ্ধ করছে সারা বিশ্ব।
 সরকারের সময়োপযোগী পদক্ষেপের কারণে দৃঢ়তার সাথে তা মোকাবেলা করছে বাংলাদেশ। মাস্ক পরার অভ্যাস, করোনা মুক্ত বাংলাদেশ এই প্রতিপাদ্য’কে সামনে রেখে, তারাকান্দা থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, সাম্প্রতিক সময়ে আবারও ছড়িয়ে পড়েছে বৈশ্বিক মহামারি করোনা। করোনার এই দ্বিতীয় ঢেউয়ের প্রকোপ মোকাবেলায় রবিবার( ২১ মার্চ ) তারাকান্দা থানা পুলিশের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী হাতে নেওয়া হয়। কর্মসূচির মধ্যে উল্লেখ্য ছিলো, তারাকান্দা বাজার ও মোড়ে মোড়ে বিভিন্ন শ্রমজীবি ও পেশাজীবি মানুষের মধ্যে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকরণের লক্ষ্যে মাক্স বিতরণ করেন। এছাড়াও যাদের মুখে মাস্ক নেই তাদেরকে করোনার দ্বিতীয় ঢেউ এড়াতে সচেতনতামূলক পরামর্শ দেন এবং করোনার দ্বিতীয় ঢেউ রোধে নিজ ও পরিবারকে সুরক্ষিত রাখতে জনসাধারণকে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান তারাকান্দা থানা পুলিশের কর্মকর্তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..