মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন

জাপান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের অপারেশন সফল ভাবে সম্পন্ন।

মো: হারুনুর রশিদ-কচুয়া প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৪৭৬ বার পঠিত

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপান শাখার সভাপতি, জে.বি.ওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক , মিডিয়া ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্তর থলির ডাইভার্টিকুলাম সমস্যার কারনে জাপান টোকিও সেন্ট্রাল হাসপাতালে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিনের অপারেশন ১৩ জানুয়ারী বুধবার জাপান টোকিও স্হানীয় সময় বিকেল আনুমানিক ৩ টায় সফল ভাবে সম্পন্ন হয়েছে ।

তার সু-স্বাস্থ্য ও সফল অপারেশনের জন্য তার কর্মী- সমর্থকরা বিভিন্ন মসজিতে মিলাদ দোয়া ও কোরআন খতমের আয়োজন করেন তিনি সে সকল কর্মী সমর্থসহ দেশবাসী ও প্রবাসী সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ।

প্রসঙ্গত ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন ২৫ ডিসেম্বর পেটে ব্যথা অনুভব করেন। ধীরে পেটের ব্যথাটা বেড়েই যাচ্ছিলো ,এক পর্যায়ে পেটের ব্যথার কারনে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন এর অবস্থা অবনতি হলে ২৯ ডিসেম্বর তাকে জাপান টোকিও সেন্টাল হাসপাতালের ইমারজেন্সীতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি দেন।

চিকিৎসক ও পরীক্ষা-নিরীক্ষা করে জানা যায়, ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্ত থলিতে ডাইভার্সন প্রদাহ হয়েছে। ১৩ডিসেম্বর সফল ভাবে অপারেশন সম্পন্ন হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..