শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

জাপান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিনের রোগমুক্তি কামনায় কোরআন খতম ও দোয়া অনুষ্ঠিত।

মোঃ হারুনুর রশিদ-কচুয়া উপজেলা প্রতিনিধিঃ-
  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৩৮৬ বার পঠিত

চাঁদপুর-১ (কচুয়া) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী লীগ জাপান শাখার সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য ও জাপান শাখার সভাপতি, জে.বি.ওয়ান কর্পারেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের পিত্ত থলির ডাইভার্টিকুলাম সমস্যার কারনে জাপান টোকিও সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আগামী ১৩ জানুয়ারী বুধবার জাপান টোকিও স্থানীয় সময় বিকেল আনুমানিক ৩ টা থেকে রাত ৮ টার মধ্যে তার অপারেশন হওয়ার কথা রয়েছে ।

তাহার রোগমুক্তি ও সফল অপারেশনের জন্য আজ রবিবার দুপুরে জাপান টোকিও সহ, ঢাকা বনশ্রী জামে মসজিদ , চাঁদপুর কচুয়া তাহার নিজ এলাকা ফতেবাপুর মাদ্রাসা ও সাচার বাজার হাফেজিয়া মাদ্রাসা ও বিতারা ইউনিয়নের উত্তর মাঝিগাছা বাইতুল আশেকী জামে মসজিদ ও মাদ্রাসায় কোরআন খতম, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয় ।

ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিনের সহধর্মীনী বাংলাদেশ মহিলা লীগের জাপান শাখার যুগ্ম আহবায়ক রোজিনা জসীম জানান, ২৫ ডিসেম্বর ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন পেটে ব্যথা অনুভব করেন। ধীরে ধীরে পেটের ব্যথাটা বেড়েই যাচ্ছিল, এক পর্যায়ে পেটের ব্যথার কারনে ইঞ্জিনিয়ার মোঃ জসীম উদ্দিন এর অবস্থা অবনিত হলে ২৯ ডিসেম্বর জাপান টোকিও সেন্টাল হাসপাতালের ইমারজেন্সীতে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে হাসপাতালে ভর্তি দেন।
তার আশু রোগ মুক্তি ও সফল অপারেশনের জন্য তিনি দেশবাসী প্রবাসী সকলের কাছে দোয়া চেয়েছেন ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..