মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৮:৪১ অপরাহ্ন

জনকল্যাণমুখী ও জনবান্ধব পৌরসভা গড়ে তুলে নাগরিক সেবার মান নিশ্চিত করতে চান মেয়র।

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ জানুয়ারী, ২০২১
  • ৪৭৭ বার পঠিত

জনকল্যাণমুখী ও জনবান্ধব পৌরসভা গড়ে তুলে নাগরিক সেবার মান নিশ্চিত করতে চান মেয়র।

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধা পৌরসভার নবনির্বাচিত মেয়র মো. মতলুবর রহমান বৃহস্পতিবার দুপুর দেড়টায় আকস্মিকভাবে গাইবান্ধা প্রেসকাবে এসে উপস্থিত সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন। গাইবান্ধা পৌরসভাকে তিনি জনকল্যাণমুখী ও জনবান্ধব পৌরসভা হিসেবে গড়ে তুলে পৌরবাসীদের সার্বিক সেবার মান নিশ্চিত করতে চান। তিনি গাইবান্ধা পৌরসভার উন্নয়ন সম্ভাবনা ও সমস্যা সংকটগুলো চিহ্নিত করে আগামীদিনে একটি মাস্টার প্লানের আওতায় উন্নয়ন পরিকল্পনা গ্রহণ এবং বাস্তবায়নে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
নবনির্বাচিত মেয়র মতলুবর রহমান গাইবান্ধা প্রেসকাবে এলে প্রেসকাবের পক্ষ থেকে সভাপতি কেএম রেজাউল হক ও সাধারণ সম্পাদক আবু জাফর সাবু তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন কেএম রেজাউল হক, আবু জাফর সাবু, গোবিন্দলাল দাস, রেজাউল হক মিতা, আব্দুল মান্নান চৌধুরী, ফেরদৌস ইসলাম খান, ইদ্রিসউজ্জামান মোনা, সিদ্দিক আলম দয়াল, কুদ্দুস আলম, রজতকান্তি বর্মন, উজ্জল চক্রবর্ত্তী, এবিএম ছাত্তার, আরিফুল ইসলাম বাবু। এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক অমিতাভ দাশ হিমুন, গোবিন্দগঞ্জ প্রেসকাবের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান টুকু, খায়রুল ইসলাম, রিকতু প্রসাদ, শেখ হুমায়ুন হক্কানী, কায়সার রহমান রোমেল ও সাইফুল ইসলাম মিলন প্রমুখ।
মতবিনিময় সভায় নবনির্বাচিত মেয়র তাঁর কর্মকালে সমাজের দর্পণ ও উন্নয়ন সহযোগী হিসেবে সংবাদকর্মীদের কল্যাণে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..