শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১০:৩৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে যুবদলের কর্মীসভা অনুষ্টিত।

মোঃ রনি মিয়া জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি :
  • আপডেট টাইম : সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২৯১ বার পঠিত

সুনামগঞ্জ জেলার জগন্নাথপুরে জাতীয়তাবাদী যুবদল কলকলিয়া ইউনিয়ন শাখার আয়োজনে ২১ মার্চ রোজ রবিবার স্থানিয় কলকলিয়া বাজারে জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জহিরুল ইসলাম লেবুর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান তালুকদার মুহিতের পরিচালনায় এক কর্মীসভা অনুষ্টিত হয়েছে।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয়তাবাদী যুবদল জগন্নাথপুর উপজেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির আহবায়ক ও সুনামগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক জুবেদ আলী লখন, সুনামগঞ্জ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য হাজী সোহেল আহমদ খান, সুনামগঞ্জ জেলা যুবদলের দপ্তর সম্পাদক মো: শাহ আলম, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক মিয়া মোহাম্মদ ইউসুফ,জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সৈয়দ ইসহাক আহমদ,জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সাদেক আহমদ, জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক রাসেল বক্স,জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক লুৎফুজ্জামান ছালিক।
কর্মীসভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সেলিম আহমদ।
কর্মীসভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য রুকন মিয়া। অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা যুবদলের সাংকৃতিক বিষয়ক সম্পাদক মো: আল মেনন, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সুহিনুর রহমান সুহেল, উপজেলা যুবদলের সদস্য আব্দুল মালিক খান,খায়রুল ইসলাম, আলিউল আহমেদ, সৈয়দ মিজান,সুয়েব আহমদ, ফকরুল ইসলাম, আব্দুল হক কামালী, লিকসন মিয়া,আব্দুল সালাম, এস এম জাকারিয়া আহমদ, অদুদ কামালী,সেলিম আহমদ, সৈয়দ আবু বক্কর,শামিম আহমদ, কলকলিয়া ইউনিয়ন যুবদল নেতা কামরুল হাসান লিটন, রুবেল মিয়া, শামসুজ্জামান মিয়া। এ সময় উপস্থিত ছিলেন কলকলিয়া ইউনিয়ন যুবদলের নেতাকর্মী বৃন্দ ও কলকলিয়া ইউনিয়ন যুবদলের বিভিন্ন ওয়ার্ডের কর্মীবৃন্দ। প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক আবুল হাশিম ডালিম বলেন দীর্ঘদিন পর জগন্নাথপুর উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠিত হওয়ায় জগন্নাথপুর উপজেলা যুবদলের পক্ষ থেকে জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জের মাটি ও মানুষের নেতা, যুক্তরাজ্য বিএনপির সাধারণ সম্পাদক কয়ছর এম আহমদ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি ( সিলেট বিভাগ ) আনসার উদ্দিন আহমদ, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত, সাধারণ সম্পাদক এড. মামুনুর রশিদ কয়েছ সহ সকল নেত্রীবৃন্দদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি। তিনি বিএনপির চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান কে দেশে পিরিয়ে আনার আন্দোলনে, স্বাধীনতা সার্বভৌমত্ব, গনতন্ত্র, জনগনের ভোটাধিকার পিরিয়ে দেওয়ার আন্দোলনে জগন্নাথপুর উপজেলা যুবদলের সকল নেতাকর্মী কে রাজপথে থেকে অগ্রণী ভুমিকা পালন করার আহবান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য, মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক প্রধানমন্ত্রী, বিভিন্ন দপ্তরের দ্বায়িত্বপাপ্ত সাবেক মন্ত্রী বিশিষ্ট আইনজীবি ব্যারেস্টার মওদুদ আহমেদ এর মৃত্যুতে জগন্নাথপুর উপজেলা যুবদলের পক্ষ থেকে গভীর শোক ও শ্রদ্ধা জ্ঞাপন করে, তার বিদেয়ী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..