বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:২৯ পূর্বাহ্ন

চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক আয়োজিত “ফ্যামিলি ডে- ২০২২” অনুষ্ঠান।

অনুভূতি টিভি অনলাইন ডেক্স।
  • আপডেট টাইম : শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৭০ বার পঠিত

শুক্রবার চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক আয়োজিত “ফ্যামিলি ডে- ২০২২” অনুষ্ঠানে চাঁদপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ মিলন মাহমুদ বিপিএম (বার) মহোদয়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষামন্ত্রী জনাব ডাঃ দীপু মনি এম.পি মহোদয় ও বিশেষ অতিথি হিসেবে পরিকল্পনা মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মহোদয়, ডাঃ আফসানা শর্মী, সভানেত্রী-পুনাক চাঁদপুর, নৌ পুলিশ সুপার, চাঁদপুর অঞ্চল জনাব মোঃ কামরুজ্জামান, পৌর মেয়র জনাব জিল্লুর রহমান জুয়েল, মেজর মোহাম্মদ সাকিব হোসেন কোম্পানী কমান্ডার-র‌্যাব-১১, জনাব এম.এ ওয়াদুদ (যুদ্ধাহত মুক্তিযোদ্ধা) কমান্ডার, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ, জেলা ইউনিট কমান্ড, চাঁদপুর সহ আমন্ত্রিত বিশেষ অতিথিগণ উপস্থিত ছিলেন।

“দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে আজ পুলিশ লাইন্স, চাঁদপুর মাঠে জেলা পুলিশ, চাঁদপুর “ফ্যামিলি ডে-২০২২“ উদযাপন করে।
বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য সার্বক্ষণিক কর্মব্যস্থতার মধ্যে দিয়ে পার করে, দেশের প্রতি অটুট দায়িত্ববোধের কারণে বিভিন্ন উৎসবে প্রিয়জনদের পাশে থাকতে পারে না পুলিশ সদস্যগণ। একাকি উদযাপন করতে হয় ধর্মীয় উৎসব সমূহ। চাঁদপুর জেলার পুলিশ সদস্যদের পরিবারের কথা চিন্তা করে মাননীয় পুলিশ সুপার জনাব মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) মহোদয় এই ব্যাতিক্রমধর্মী উদ্যোগ নেন। আজকের দিনটি উদযাপনের লক্ষ্যে পুলিশ লাইন্স, চাঁদপুর মাঠে সকল পদমর্যদার পুলিশ সদস্য, তাদের পরিবারের সদস্যগণ ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে বিভিন্ন খেলাধুলার ইভেন্ট, পুরস্কার বিতরণ, মধ্যাহ্নভোজ ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে জেলা পুলিশ, চাঁদপুর।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব সুদীপ্ত রায়, জনাব পূজা দাশ রায়, সহ-সভানেত্রী, পুনাক চাঁদপুর, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) জনাব সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) জনাব মোহাম্মদ মঈনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব আসিফ মহিউদ্দীন পিপিএম সহ জেলা পুলিশ , চাঁদপুরের উর্ধ্বতন কর্মকর্তাগণ, পুলিশ সদস্যগণ, পুনাক সদস্যবৃন্দ, পুলিশ সদস্যদের পরিবারের সদস্যবৃন্দ, আমন্ত্রিত অতিথিগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র – (এফবি)

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

fourteen + eight =

এ জাতীয় আরো খবর..