শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে হেরাঙ্গী খালের উপর লোহার পোলটির নির্মানের দাবি।

স্টাফ রিপোর্টার ঃ এইচ এম মোশারেফ হোসেন সুজন।
  • আপডেট টাইম : বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১
  • ৪১৪ বার পঠিত

পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নশাই শীল সুলিজ গেট সংলগ্ন খালের উপর বহুপূরোনো নির্মিত লোহার পোলটি আজ সংস্কারের অভাবে অত্র এলাকা সহ আসপাশের গ্রামের মানুষের চলাচলে অনুপযোগী হয়ে পড়েছে এমনটাই অভিযোগ এলাকাবাসীর।

২৩ শে জানুয়ারি শনিবার বিকাল ৪.০০ ঘটিকার সময় সরেজমিনে গেলে দেখামেলে, ভাঙ্গা পুলটি সংস্কারের অভাবে অনেক সমস্যায় ভূগছেন অত্র গ্রামের সাধারণ মানুষ।
এবিষয় আমখোলা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো,মহীরুল হক সবুজ মোল্লার মুখোমুখী হলে তিনি অনুভূতি টিভি র প্রতিবেদক কে জানায়, আমরা কয়েক বার এই লোহার পুলটি এলাকাবাসী মিলে মেরামত করেছি। পোলটি আয়তন ৩০ফুট প্রস্থ বর্তমানে এর পরিস্থিতি বেহাল দশা। আমাদের প্রানের দাবী অতিদ্রুত পুলটির সংস্কারের জন্য জোড় অনুরোধ জানাচ্ছি প্রধানমন্ত্রী সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপ,চেয়ারম্যান শাহীন,শাহ ও আমখোলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এর সদয় দৃষ্টি আকর্ষণ করে বলছি এখানথেকে প্রতিনিয়ত প্রায় ৫ হাজার মানুষের চলাচলের একটি মাত্র পথ এই নশাই শীল হেরাঙ্গী পুল। এখান থেকে বিভিন্ন জায়গার গাজীপুর, চাউলা,আমতলী, মহিষকাটা,সহ দক্ষিণ অঞ্চলের বিভিন্ন উপজেলার মানুষ ও ভাড়ায় চালিত মটরবাইক চলাচলে করে তাই অতিদ্রুত লোহার পুলটি সংস্কারের জোড় দাবী জানাই।
উক্ত ব্যাপারে ইউপি চেয়ারম্যান’ কে অবহিত করলে তিনি বলেন এ বিষয়ে আমার জানা ছিল না এখন জেনেছি আমি ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে আলোচনা করে পোল্টি নির্মাণের ব্যবস্থা করব বলে তিনি বলেন।
এনিয়ে গলাচিপা উপজেলার নির্বাহী কর্মকর্তা সাথে কথা বললে তিনি জানান,ইতিমধ্যে ৩৫ টি কালভার্টের স্কীম অলরেডি আমরা পাঠীয়েছি। তবে আপনি যে লোকেশন জানালেন আমি তো জায়গাটা চিনতেছিনা তবে স্থান চিনে পরিদর্শন করে পূর্ণ সংস্কারের জন্য যে পদক্ষেপ নেয়ার প্রয়োজন আমরা তাই করবো বলে জানালেন তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..