বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৭:৩৯ অপরাহ্ন

কয়রায় বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক। 

মোঃ রউফ কয়রা, খুলনা প্রতিনিধি। 
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১১৮ বার পঠিত

খুলনার কয়রায় ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্পের (২য় পর্যায়) আওতায় বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা তথ্য কেন্দ্রের আয়োজনে বৃহস্পতিবার বিকাল ৩টায় কয়রা সদর ইউনিয়নের ৬নং কয়রা গ্রামে আদিবাসী মুন্ডা নারীদের অংশগ্রহণে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

উপজেলা তথ্য আপা ইসকিতা আফরিনের সভাপতিত্বে উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অনিমেষ বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আলম, সহকারী কমিশনার (ভূমি) এম সাইফুল্লাহ, কয়রা থানার অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সাগর হোসেন সৈকত ও কপোতাক্ষ কলেজের অধ্যক্ষ অদ্রিশ আদিত্য মন্ডল।

আরও বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রিয়াছাদ আলী, আইসিডির প্রতিষ্ঠাতা আশিকুজ্জামান, ইউপি সদস্য হরেন্দ্রনাথ সরকার, মুর্শিদা খানম, স্থানীয় সামজ সেবক আছাদুল হাওলাদার, মাওলানা মোস্তাজিুর রহমান, তথ্য অফিসের সহকারী জেসমিন আক্তার, জেসিকি ইসলাম কলি প্রমুখ।

উঠান বৈঠকে তথ্য কেন্দ্রের শিক্ষা ও ব্যবসা সংক্রান্ত সেবা সমূহ সম্পর্কে অবহিতকরণ, বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধকল্পে সচেতনতা বৃদ্ধি করাসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

অনুষ্ঠানে ৫০ জন আদিবাসী মুন্ডা নারী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..