মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

কয়রায় পরিবারের সবাইকে অচেতন করে টাকা ও স্বর্ণালংকার লুট

মোঃ রউফ কয়রা, খুলনা।
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৭৪ বার পঠিত

খুলনার কয়রা উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের চৌকুনী মধ্য পাড়া গ্রামে মৃত ইসহাক সানার ছেলে মোঃ নজরুল ইসলাম সানার পরিবারের সবাইকে অচেতন করে নগদ ১লাখ ৬২ হাজার টাকা ও স্বর্ণালংকার লুুট করে নিয়েগেছে বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার দিবাগত রাতে উক্ত গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অসুস্থরা হলেন- মোঃ নজরুল ইসলাম সানা তার স্ত্রী মর্জিনা বেগম, তাদের ছেলে সুমন ও মেয়ে ময়না।

ভুক্তভোগী নজরুল ইসলাম ও এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে শুয়ে পড়ে এবং রাতে কে বা কাহারা তাদের কে অচেতন করে ঘরের দরজা খুলে তাদের ঘর থেকে টাকা স্বর্ণলংকার লুুট করে নিয়ে যায়।

নজরুল ইসলাম এর ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায় এবং পথে এটি ভাংগা অবস্থায় পাওয়া যায়।

সকাল হয়ে যাওয়ার পরও তারা ঘুম থেকে না উঠলে প্রতিবেশীরা তাদের কে অচেতন অবস্থায় দেখলে পুলিশকে খবর দেয় ও স্থানীয় ডাক্তার এনে চিকিৎসা দেন।

ইতিপূর্বে ১৫ দিন পূর্বে মোঃ নজরুল ইসলাম সানার মুরগির পোল্ট্রি ফার্ম খাবারের সাথে দূসকৃতিরা বিষ মিশায়ে এবং এ খাবার খেয়ে তার ৩৫০ টি মুরগী মারা যায়।

এলাকাবাসীর দাবি, দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক । যাতে এ ধরনের ন্যক্কারজনক ঘটনার পুনরাবৃত্তি যেন না হয়।

এবিষয়ে কয়রা থানা অফিসার ইনচার্জ ওসি এবিএম এস দোহা বিপিএম জানান এ বিষয়েটি আমরা জেনেছি এবং ঘটনার স্থানে পুলিশ পাঠানো হয়েছে । তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..