মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৭:২৮ অপরাহ্ন

কয়রায় আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ রউফ কয়রা, খুলনা।
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ৬১ বার পঠিত

কয়রায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষ্যে গতকাল বুধবার সকাল ৭ টায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদানের পর উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন নেতৃবৃন্দ।

সকাল ১০ টায় কয়রা সদরে র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম মোহসিন রেজার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিশিত রঞ্জন মিস্ত্রীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান এসএম বাহারুল ইসলাম, এ্যাডঃ মোশারফ হোসেন, সহ সভাপতি খগেন্দ্রনাথ মন্ডল, প্রচার সম্পাদক এসএম হারুন অর রশীদ, দপ্তর সম্পাদক সুজিত কুমার রায়, কোষাধাক্ষ্য ইয়াকুব আলী, সাংস্কৃতি সম্পাদক প্রভাষক শাহাবাজ আলী, আওয়ামী লীগ নেতা দেবদাস মন্ডল, খায়রুল আলম, জিয়াদ আলী, আঃ সাত্তার সানা, নির্মল কুমার দাস, সমরেস মন্ডল, ইউপি চেয়ারম্যান সরদার নুরুল ইসলাম, ইউ.পি. চেয়ারম্যান শাহ নেওয়াজ শিকারী, যুবলীগ নেতা জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু, এ্যাডঃ আরাফাত হোসেন, মহিলা আওয়ামী লীগ নেতা নিলীমা চক্রবর্তী, যুব মহিলা লীগের সভাপতি সুমাইয়া সুলতানা লতা, সাধারণ সম্পাদক সুলতানা মিলি, উপজেলা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম টিংকু, সাধারণ সম্পাদক আমিনুল হক বাদল প্রমুখ।

আলেচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ নিহতের রুহের মাগফেরাত কামনা করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..