মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন

কচুয়ার কৃতিসন্তান ইন্জিনিয়ার মোঃ জসিম উদ্দীন প্রধান সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে শোক প্রকাশ

মোঃ হারুনুর রশিদ কচুয়া প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : রবিবার, ৪ এপ্রিল, ২০২১
  • ৩৩৩ বার পঠিত

চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলার কৃতিসন্তান, জাপান আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক, চাঁদপুর-১ কচুয়া আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের থেকে মনোনয়ন প্রত্যাশী, বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসেডিয়াম সদস্য, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী ইন্জিনিয়ার মো. জসিম উদ্দীন প্রধান সংসদ সদস্যে আসলামুল হকের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করছে।

ইন্জিনিয়ার মো. জসিম উদ্দীন প্রধান শোক বার্তায় বলেন,ঢাকা-১৪ আসনের আওয়ামীলীগের সংসদ সদস্য আসলামুল হক আজ ৪ঠা এপ্রিল হার্ট স্টোক করে ঢাকা স্কয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে চলে যান। ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না- ইলাইহি রাজিউন)। সংসদ সদস্য হিসেবে তিনি তাঁর নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। এলাকার স্কুল, কলেজ, রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসার উন্নয়নে অগ্রনী ভূঁমিকা রেখেছেন। যেকোন প্রাকৃতিক দূর্যোগ এবং ক্রান্তিকালে সর্বশক্তি দিয়ে জনগণের পাশে থেকেছেন।

তাঁর এই অসময়ে চলে যাওয়া জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি সাধন হয়েছে যা পূরন হবার নয় । দেশ এক দেশপ্রেমিক, মেধাবী সন্তানকে হারালো ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হারালেন তাঁর এক বিশ্বস্ত সহযোদ্ধাকে। মৃত্যুকালে তিনি বহু গুনগ্রাহী রেখে যান। সংসদ সদস্য আসলামুল হকের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেধনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..