বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৭:২৪ অপরাহ্ন

এবারের অমর একুশে বইমেলা ২০২২ কে সামনে রেখে প্রকাশিত হতে যাচ্ছে তরুণ লেখক আজিজ মোড়ল এর মজার হাসির গল্প ‘ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?’

অনুভূতি টিভি ডেস্কঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২
  • ১৬২ বার পঠিত

 ২০২২ অমর একুশে বইমেলায় আসছে তরুণ লেখক আজিজ মোড়ল এর লেখা দম ফাটানো মজার মজার হাসির গল্প নিয়ে বই ‘ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?’ বইটি প্রকাশ করতেছে দেশের স্বনামধন্য প্রকাশনী গাঙচিল প্রকাশনী।

গল্প শুনতে কে না ভালোবাসে, আর শিশুদের তো পছন্দের তালিকায় আসার সবচেয়ে সহজ উপায় তাদের সাথে গল্প করা বা তাদের গল্পের বই পড়ে শোনানো। ছোটদের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন এই লেখক। তিনি প্রতিবাদী কবি – এছাড়াও একজন শিক্ষক ও সাংবাদিক। তার প্রধান প্রকাশিত মোংলা এলাকায় জনপ্রিয় বই ‘দক্ষিণ বঙ্গে হযরত মেছেরশাহ্ (রহ:)’ – মোংলার ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতি বিষয়ে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

এছাড়াও তার একাধিক যৌথ কাব্য গ্রন্থে কবিতা প্রকাশিত আছে। ছোটদের জনপ্রিয় মজার হাসির গল্প নিয়ে প্রকাশিত হচ্ছে ‘ঝোপের মধ্যে ঘন ঘন দাঁড়ি নাচায় কে?’ যার ছয়টি গল্পই পাঠক হৃদয়ে তৃপ্তি মিটাবে। হাসি আনন্দের খোরাক জোগাড় করে ছোট বড় সকলের কাছে সমান জনপ্রিয় ও সমাদৃত হবে।

গাঙচিল এর প্রতিষ্ঠাতা, খান আখতার হোসেন এর তথ্যসূত্রে, করোনা পরিস্থিতি অনুকূলে থাকলে বাংলা একাডেমি বই মেলা ঢাকা, খুলনা ২১শে বই মেলা, মোংলা ২১শে বই মেলার পাশাপাশি বিভিন্ন অনলাইন বুকশপ থেকেও বইটি সংগ্রহ করতে পারবেন। বইটির মিডিয়া পার্টনার হিসেবে আছে-দি মুসলিম টাইমস, অনুভূতি টিভি, দৈনিক আলোকিত সকাল।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..