সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৬:১৮ পূর্বাহ্ন

ইঞ্জিনিয়ার জসীম উদ্দীনের দ্রুত রোগমুক্তি কামনায়, দোয়া চেয়ে দেশবাসীর নিকট খোলা চিঠি।

মোঃ হারুনুর রশিদ-কচুয়া প্রতিনিধিঃ-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ৩৮৭ বার পঠিত

আমি ২০২০ সালের ডিসেম্বর মাসের ২৯ তারিখ থেকে জাপান টোকিও সেন্ট্রাল প্রাইভেট লিমিটেড হাসপাতালে পেটের পিত্তথলির ডাইভার্সন প্রদাহের ফলে ব্যাথা জনিত কারনে হসপিটালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়ে আসছি ।বিগতদিন চিকিৎসার ফলে আমার পেটে ব্যাথা নিরাময় হয়ে যায় ।

আমি অনেকটা সুস্হতা অনুভব করলাম । বিধি বাম আমাকে রিলিজ দেওয়ার কথা ভেবে যাবতীয় পরীক্ষা নিরিক্ষা করে ডাক্তার সাহেব রেজাল্ট নিয়ে আসলেন নেগেটিভ ।

তিনি বললেন আপনার সমস্যা সাময়িক ভাবে নিরাময় হয়েছে । পুরাপুরি ভাল হয়নি , আপনি এ অবস্হায় হাসপাতাল থেকে রিলিজ নিয়ে চলে গেলে যে কোন মূহর্ত্বে কঠিন সমস্যার সন্মুখীন হবেন। এমন কথা শুনে কিংকর্তব্যবিমর হয়ে গেলাম । সিদ্ধান্তের ভার ডাক্তারের উপর ছেড়ে দিলাম ।ডাক্তার অতি বীনয় সহকারে বললেন অপারেশন করতে হবে তাহলে স্হায়ী ভাবে ভাল হবার সম্ভাবনা আছে ।ভবিষ্যতের কথা ভেবে ফ্যামিলি ও অন্যান্যদের সাথে পরামর্শ করে ডাক্তারের সিদ্ধান্তে রাজি হয়ে অপারেশন করার প্রস্তুতি নিচ্ছি ।

আগামী ১৩ই জানুয়ারী বুধবার ২০২১ , আমার অপারেশন সম্পন্ন করার সিডিউল পেয়েছি । আমার জন্য সবাই দোয়া করবেন ।আল্লাহ যেন আমাকে হেফাজত করেন ।

করোনা কালীন সময়ের কারনে কোন ভিজিটরদের কে এমনকি নিজের ফ্যামিলির লোকজনের সাথে সাক্ষাৎ এর নিষেধাজ্ঞা জারী করে রেখেছে হাসপাতাল কতৃপক্ষ ।

এতদিন হয়ে গেল ১ সেকেন্ডারের জন্য ও ফ্যামিলির কাহারো ও সাথে দেখা সুযোগ হয়নি । সব কিছুর মূলেই ভয়াল করোনা । এবার আসল আসল কথাই আসি আমার বন্ধু বান্ধব আত্নীয় স্বজন , শুভাখাংঙ্কী ও দলীয় নেতা কর্মী যাদের কে বলেছিলাম হাসপাতালের কতৃপক্ষের সাথে আলাপ করে সাক্ষাৎ করার অনুমতি দিবে কিনা জানাব , আজকে কথা হয়েছে , দু:খিত বলেছেন সেন্ট্রাল হাসপাতালের উর্ধতন কতৃপক্ষের নির্দেশ মোতাবেক রুগিদের সাথে ভিজিটর দের সাক্ষাৎ দেওয়া নিষিধ্য করেছেন। যাক সেটা ও রুগিদের ভালর জন্যই করেছেন । কাহারো ও সাথে দেখা করতে পারব না আমার কাছে ও খুব খারাপ লাগছে ।

তারপর ও বর্তমান পরিস্হিতিকে মেনে নেওয়া ছাড়া কোন উপায় নেই।
আবারোও বলছি সবাই আমার জন্য দোয়া করবেন সেটাই হবে আমার জন্য বড় পাওয়া।
সবাই ভাল থাকবেন ইনশাল্লাহ, আল্লাহ হাফেজ ।
ইতি ইঞ্জিনিয়ার মো:জসীম উদ্দিন প্রধান
সেন্ট্রাল হাসপাতাল প্রাইভেট লি:
টোকিও , জাপান
তারিখ: ১১ ডিসেম্বর ২০২১

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..