শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৫০ পূর্বাহ্ন

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় অধ্যক্ষ মোফাজ্জেল হককে ফুলেল শুভেচ্ছা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৬ বার পঠিত

কুষ্টিয়া ১৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রি. // বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মোফাজ্জেল হক টানা দ্বিতীয়বারের মত বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় তাঁকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া সদর উপজেলা শাখার পক্ষ থেকে ১৬ ফেব্র“য়ারি মঙ্গলবার সন্ধ্যার পর জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক সুনীল কুমার চক্রবর্তী, জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মৃনাল কান্তি সাহা, সহ-সভাপতি হাসান জামিল খান বাবু, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া সদর উপজেলা শাখার সভাপতি হারুন অর রশিদ, সহ-সভাপতি মারুফ সিদ্দিকী, সাধারণ সম্পাদক কাজী মনির আহমেদ, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ কুষ্টিয়া পৌর শাখার উপদেষ্টা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা এজাজ আহমেদ, সভাপতি কবি শ্যামলী ইসলাম, সহ-সভাপতি শামসুন নাহার, সাধারণ সম্পাদক সাংবাদিক সুজন কুমার কর্মকার, যুগ্ম-সাধারণ সম্পাদক রাজন আহমেদ, সাংগঠনিক সম্পাদক প্রতাপ কুমার শর্মা, জেলা শাখার সদস্য প্রীতম মজুমদারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উলে¬খ্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুর্দিনের সাবেক নেতা, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র কেন্দ্রীয় স্টিয়ারিং কমিটির অন্যতম সদস্য ও কুষ্টিয়া জেলা শাখার সভাপতি বিশিষ্ট লেখক ও গবেষক, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কৃতি সন্তান ড. মোফাজ্জেল হক। ১৩ ফেব্র“য়ারি শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্বাক্ষরিত কমিটি অনুমোদন পায় ।
বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি অধ্যক্ষ ড. মোফাজ্জেল হক এক প্রতিক্রিয়ায় জানান তথ্য বিপ¬¬বের এই শতাব্দিতে বাংলাদেশ তথ্য বিপ¬¬বের মাধ্যমে আগামী ২০৩৫ সালের মধ্যে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য জননেত্রী শেখ হাসিনা যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন সেই পরিশ্রমের অংশিদারিত্বের সুযোগ করে দেবার জন্য তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন আমার ওপর যে আস্থা রেখে কমিটিতে সুযোগ করে দিয়েছেন সেই মর্যাদা রক্ষা করতে বদ্ধপরিকর। একই সাথে ছাত্ররাজনীেিত যেভাবে বঙ্গবন্ধুর আদর্শ সমুন্নত রাখতে লড়াই সংগ্রাম করেছি সেভাবেই নিজেকে উৎস্বর্গ করব। এজন্য তিনি সকল নেতাকর্মীদের দোয়া, সমর্থন ও সহযোগিতা প্রত্যাশা করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..