শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫৪ অপরাহ্ন

অপরূপ রূপে সাজে সজ্জিত হচ্ছে জয়নুল আবেদীন পার্ক।

জুবায়ের খন্দকার, ময়মনসিংহঃ-
  • আপডেট টাইম : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১
  • ৪৭৮ বার পঠিত

সোমবার বিকালে ময়মনসিংহ নগরীর একমাত্র বিনোদন কেন্দ্র জয়নুল আবেদীন পার্কের পাশে অবস্থিত হিমু আড্ডা থেকে শুরু করে জয়নুল আবেদীন সংগ্রহশালা পর্যন্ত গার্ডেন বাতি স্থাপন কাজের উদ্বোধন করেন তারুন্যের অহংকার, ডিজিটাল ময়মনসিংহের স্বপ্ন দ্রষ্টা ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সফল মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

উদ্বোধনী বক্তব্যে মেয়র বলেন-ময়মনসিংহ নগরীর অন্যতম বিনোদন কেন্দ্র জয়নুল আবেদীন পার্কে সৈন্দর্য বর্ধনের কাজ শেষে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এখন আলোজসজ্জার কাজে হাত দিয়েছে। পার্কের অভ্যন্তরে হিমু আড্ডা থেকে শুরু করে জয়নুল আবেদীন সংগ্রহশালা পর্যন্ত গার্ডেন বাতি স্থাপন কাজের আজ উদ্বোধন করা হয়েছে। যা অতি দ্রুত সময়ের মধ্যে এই আলোকসজ্জার কাজ শেষ হবে বলে আমি আশা করছি।

মেয়র আরো বলেন-রাস্তা, ড্রেনেজ ব্যবস্থা, ফুটপাত নির্মাণ, জলাবদ্ধতা নিরসনসহ বর্জ্য ব্যস্থাপনার পাশাপাশি নগরীকে আলোকিত করার প্রকল্পের কাজ চলমান রয়েছে। এ পর্যায়ে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার বিভিন্ন সড়কে বাতি স্থাপন প্রকল্পের আওতায় হিমু আড্ডা থেকে শুরু করে জয়নুল আবেদীন সংগ্রহশালা পর্যন্ত ২৭০টি দৃষ্টিনন্দন গার্ডেন লাইট স্থাপন করা হবে। যা এই এলাকার সৌন্দর্য আরো বাড়িয়ে দিবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ময়মনসিংহ সিটি কর্পোরেশনের তত্বাবধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিঞা, নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ জিল্লুর রহমান, সহকারী প্রকৌশলী আজাহারুল হক (সিভিল), সহকারী প্রকৌশলী জসিম উদ্দিন (সিভিল), প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড (পিডিএল) এর এক্সিকিউটিভ ডিরেক্টর মেজর ফারুক আহমেদ খান, চিফ অপারেটিং অফিসার এএসএম জুলফিকার হায়দার ও নানা পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় এলাকর গগণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রসঙ্গতঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকার বিভিন্ন সড়কে সড়ক বাতি স্থাপন প্রকল্পের আওতায় প্রায় ৪৯ কোটি টাকা ব্যায়ে ১৪২ কিলোমিটার রাস্তায় ৬ হাজার ৬৬৭টি এলইডি, সোলার, ল্যাম্পপোষ্ট লাইট এবং গার্ডেন বাতি স্থাপন করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..